১৫ই জুলাই ফরিদপুরে আসবেন জাতীয় দলের মোরসালিন, আনিসুর রহমান জিকো এবং ব্যারিস্টার সুমন।

১৫ ই জুলাই ফরিদপুরে আসবেন জাতীয় দলের মোরসালিন, আনিসুর রহমান জিকো এবং ব্যারিস্টার সুমন।
১৫ই জুলাই প্রীতিম্যাচের আয়োজন ফরিদপুরে
আসসালামু আলাইকুম, Teplive.com একটি মুক্ত ব্লগ সাইট। আজকের স্পোর্টস ক্যাটাগরির এই পোস্টে আপনাকে স্বাগত। ফরিদপুরের কৃতী সন্তান শেখ মোরসালিন জাতীয় দলের সাথে মালদ্বীপের বিপক্ষে সাফ চ্যাম্পিয়নশীপে বাংলাদেশের জয়ে দুর্দান্ত গোল করে সকলের মন জয় করে, যার কারনে ঢাকা বিশ্ববিদ্যালয় তাকে ঢাকা বিশ্ববিদ্যালয়ে পড়ার সুযোগ দিয়ে আমন্ত্রণ জানিয়েছেন।

এইদিকে মোরসালিন ফরিদপুরের সন্তান, তাই ফরিদপুরের সুযোগ্য জেলা প্রশাসক কামরুল আহসান তালুকদার এবং অন্যান্য সকলেই তাকে বড় সড় একটা সংবর্ধনা দেওয়ার চিন্তা করেছেন। 

তাই আগামি ১৫ই জুলাই ২০২৩ তারিখে ফরিদপুরের শেখ জামাল স্টেডিয়ামে এক প্রীতিম্যাচের আয়োজন করা হয়েছে। সেখানে জনপ্রিয় ফুটবল দল ব্যারিস্টার সুমন এর দলের সাথে মোরসালিন এবং আনিসুর রহমান জিকো সাথে আরও অন্যান্যরাও খেলবেন। এই খেলার শেষে শেখ মোরসালিন কে বিশেষ সংবর্ধনা দিবেন ফরিদপুর জেলা প্রশাসকের পক্ষ থেকে।

গত ৯ই জুলাই ২০২৩ তারিখ রবিবার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক কামরুল আহসান তালুকদার বলেন "শেখ মোরসালিন ফরিদপুরের সন্তান, তিনি দেশের জন্য সাফ চ্যাম্পিয়নশীপে সম্মান বয়ে এনেছেন। এজন্য আমরা তাকে একটি বড় সড় সংবর্ধনা দিবো। ওই দিন ( ১৫ই জুলাই ) ব্যারিস্টার সুমনের খেলা শেষে দর্শক ভর্তি মাঠে তাকে সংবর্ধনা দেওয়া হবে।"

তিনি আরও জানান "ব্যারিস্টার সুমন এর দল বাসে করে আগামী ১৪ই জুলাই ২০২৩ তারিখ শুক্রবারে ফরিদপুরে আসবেন। তাদের থাকা খাওয়ার ব্যবস্থা করা হবে ফরিদপুর সার্কিট হাউসে।" 

এই আয়োজনে সভাপতিত্ব করবেন, অতিরিক্ত জেলা প্রশাসক ইয়াছিন কবির। কামরুল আহসান বলেন, "এই খেলায় আগত দর্শকদের উৎসাহী করতে আমরা জাতীয় দলের অধিনায়ক জামাল ভূইয়াকে আমন্ত্রণ জানিয়েছিলাম। কিন্তু ১৫ ই জুলাই ২০২৩ তার খেলা থাকার জন্য আমাদের এখানে আসতে পারবেন না। কিন্তু, সাফ চ্যাম্পিয়নশীপের গোলরক্ষক আনিসুর রহমান জিকো উপস্থিত থাকবেন।"

তিনি আরো জানান, "যেহুতু আমাদের হতে সময় কম তাই আমরা দর্শক উপস্থিতির জন্য শহরের মোড়ে মোড়ে খেলার প্রচারণা চালাবো। পাশাপাশি জেলার নয়টি উপজেলাতেই সবাইকে জানানো সহ দর্শকদের আনা নেওয়ার জন্য একটি করে মিনি বাসের ব্যবস্থা করা হবে।"

এই সভায় অন্যান্য যারা উপস্থিত ছিলেন, তারা হলেন - অতিরিক্ত পুলিশ সুপার সুমন রঞ্জন সরকার, সাধারণ সম্পাদক শাহ মোহাম্মদ ইশতিয়াক, জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক, ফরিদপুর পৌরসভার মেয়র অমিতাভ বোস, আজহারুল ইসলাম, জেলা শ্রমিক লীগের সভাপতি গোলাম নাসির প্রমুখ। 
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url
Facebook Page
telegram
প্রিমিয়াম সাজেশন গ্রুপ [9 to 12]

আপনি যদি নবম শ্রেণি থেকে দ্বাদশ শ্রেণির একজন শিক্ষার্থী হয়ে থাকেন তাহলে নিচের দেওয়া গ্রুপে জয়েন করুন। এই গ্রুপে সকল প্রিমিয়াম সাজেশন এবং নোট পেয়ে যাবেন। আশা করি আপনার পরীক্ষায় অনেক উপকার হবে।

গ্রুপ : এখানে ক্লিক করুন