HSC ইসলাম শিক্ষা গাইড PDF Download 2023 (একাদশ-দ্বাদশ)

HSC ইসলাম শিক্ষা গাইড PDF
HSC ইসলাম শিক্ষা গাইড PDF

HSC ইসলাম শিক্ষা গাইড PDF ভূমিকা

আসসালামু আলাইকুম, প্রিয় পাঠক আপনি কি একাদশ-দ্বাদশ শ্রেণির ইসলাম শিক্ষা গাইড পিডিএফ খুঁজছেন? তাহলে এই পোস্ট টি আপনার জন্যই। কারন আজকের পোস্টে আমরা HSC ইসলাম শিক্ষা গাইড PDF সম্পর্কে পুরনাঙ্গ আলোচনা করেছি। আজকের পোস্ট থেকে আপনি HSC ইসলাম শিক্ষা গাইড PDF বইটি ডাউনলোড করে নিতে পারবেন। 

HSC ইসলাম শিক্ষা গাইড এর অধ্যায় সমূহের নাম

প্রিয় শিক্ষার্থী, আপনাদের HSC ইসলাম শিক্ষা গাইড এর মধ্যে আপনার বোর্ডের বা মূল বইয়ের সকল অধ্যায়ের সৃজনশীল প্রশ্ন এবং বহুনির্বাচনী প্রশ্ন থাকবে। নিচে গাইড বইয়ের সূচিপত্র দেওয়া হয়েছেঃ 

  • অধ্যায়-১ঃ ইসলামি শিক্ষা ও সংস্কৃতি
  • অধ্যায়-২ঃ ইসলাম ও ব্যক্তিজীবন
  • অধ্যায়-৩ঃ ইসলাম ও পারিবারিক জীবন
  • অধ্যায়-৪ঃ ইসলাম ও সমাজজীবন
  • অধ্যায়-৫ঃ ইসলামের অর্থব্যবস্থা
  • অধ্যায়-৬ঃ ইসলামি রাষ্ট্রব্যবস্থা
  • অধ্যায়-৭ঃ ইসলামের আন্তর্জাতিক ব্যবস্থা

উপরের দেওয়া সকল অধ্যায়ের বিগত বছরের বিভিন্ন বোর্ড প্রশ্ন এবং বিভিন্ন কলেজে আসা প্রশ্নের সমাধান সহ পাবেন HSC ইসলাম শিক্ষা গাইড PDF এর মধ্যে। আর এইগুলো চর্চা করলে আপনার পরীক্ষা ভালো হবে আশা করি। 

HSC ইসলাম শিক্ষা গাইড PDF ডাউনলোড করুন

প্রিয় শিক্ষার্থী, নিচের ডাউনলোড বাটনে ক্লিক করলে নতুন একটি ট্যাব ওপেন হবে এবং সেখানে কিছুক্ষন পড়ে আরেকটি বাটন দেখতে পাবেন সেটি ক্লিক করলে পেইজের নিচে নিয়ে যাবে এবং নিচের বাটনে ক্লিক করলে আপনারা HSC ইসলাম শিক্ষা গাইড PDF টি ডাউনলোড করতে পারবেন। 

Book NameHSC Islamic Studies 1st Paper PDF
Class11-12
Last Update2023
Free download
উক

HSC ইসলাম শিক্ষা টেস্ট পেপার পিডিএফ ২০২৩

নিচের দেওয়া ডাউনলোড বাটন থেকে আপনারা HSC ইসলাম শিক্ষা টেস্ট পেপার নামিয়ে নিতে পারবেন। ভুল ডাউনলোড বাটনে ক্লিক করবেন না। কোন সমস্যা হলে কমেন্ট করে জানাবেন।

Book NameHSC Islamic Studies 1st Test Paper PDF
Class11-12
Last Update2023
Free download
ইম


আমাদের শেষ কথা

প্রিয় শিক্ষার্থী, আশা করি আজকের পোস্ট থেকে আপনি HSC ইসলাম শিক্ষা গাইড PDF বইটি ডাউনলোড করে নিতে পেরেছেন। যদি কোনো সমস্যা থাকে তাহলে আমাদের কে কমেন্ট করে জানাতে পারেন। পরবর্তী পোস্টে আপনারা কোন বিষয় সম্পর্কে পোস্ট চান সেটিও আমাদের জানাতে পারেন। HSC ইসলাম শিক্ষা গাইড PDF সম্পর্কে পূর্ণাঙ্গ আলোচনা আজকের পোস্টে করা হইছে। আজকের এই টপিক সম্পর্কে কোনো প্রশ্ন, পরামর্শ থাকলে আমাদের কে জানাতে পারেন। আজ এই পর্যন্তই, দেখা হবে নতুন পোস্টে। ততক্ষণ সুস্থ থাকবেন আমাদের সাথেই থাকবেন। আল্লাহ হাফেজ।
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url
Facebook Page
telegram
প্রিমিয়াম সাজেশন গ্রুপ [9 to 12]

আপনি যদি নবম শ্রেণি থেকে দ্বাদশ শ্রেণির একজন শিক্ষার্থী হয়ে থাকেন তাহলে নিচের দেওয়া গ্রুপে জয়েন করুন। এই গ্রুপে সকল প্রিমিয়াম সাজেশন এবং নোট পেয়ে যাবেন। আশা করি আপনার পরীক্ষায় অনেক উপকার হবে।

গ্রুপ : এখানে ক্লিক করুন