ভার্সিটি বি ইউনিট এবং গুচ্ছ ভর্তি পরীক্ষা ২০২৪ (লিমিটেড অফার)

ভার্সিটি বি ইউনিট এবং গুচ্ছ ভর্তি পরীক্ষা
ভার্সিটি বি ইউনিট এবং গুচ্ছ ভর্তি পরীক্ষা
ভার্সিটি বি ইউনিট এবং গুচ্ছ ভর্তি পরীক্ষাঃ আসসালামু আলাইকুম, প্রিয় এইচএসসি ২০২৩ ব্যাচের শিক্ষার্থী, আশা করি ভালো আছেন। আপনাদের বোর্ড পরীক্ষা শেষ হয়েছে। এখন অনেকেই জানেনা তারা কি করবে। আর যারা জানে তারা তো করছেই। আপনারা কি জানার দলে থাকতে চান? ভালো একটা ভার্সিটি তে চান্স পেয়ে মা-বাবার মুখ উজ্জ্বল করতে চান? তাহলে আজকের পোস্ট টি পড়ুন কিছু জানতে পারবেন।

অনেকেই রেজাল্ট এর চিন্তা করছে, অনেকেই ট্যুর কিংবা আড্ডার প্লান করছে। কিন্তু এই সময় টা যে কতটা গুরুত্বপূর্ণ সেটা সময় শেষ না হলে বুঝে আসে না সহজে। এখন আপনাদের উচিত অ্যাডমিশন যুদ্ধের প্রস্তুতি নেওয়া। রেজাল্ট আল্লাহর হাতে ছেরে দিন। এখন চিন্তা করে শুধু শুধু আপনার ক্ষতি করবেন না। এর থেকে এখনি অ্যাডমিশন প্রস্তুতি, প্রশ্নব্যাংক সল্ভ করুন। আপনি অনেকটাই এগিয়ে থাকবেন। আর তাই বাংলাদেশের স্বনামধন্য, শিক্ষার্থীদের পছন্দের অনলাইন স্কুল "টেন মিনিট স্কুল" আপনাদের জন্য নিয়ে এসেছে "ভার্সিটি বি ইউনিট এবং গুচ্ছ ভর্তি পরীক্ষার কোর্স ২০২৪" এই কোর্স টি করলে আপনার ভার্সিটি বি ইউনিট এবং গুচ্ছ ভর্তি পরীক্ষার প্রস্তুতি সম্পন্ন হয়ে যাবে। 

প্রতি বছর টেন মিনিট স্কুল এর অনলাইন কোর্স ঘরে বসে করে অনেক শিক্ষার্থী আজ তাদের সপ্নের বিশ্ববিদ্যালয়ের প্রাঙ্গনে। আপনিও পারবেন যদি কোর্সে ভর্তি হয়ে রেগুলার কোর্স করেন, গাইডলাইন অনুসরন করেন, মূল বই, প্রশ্নব্যাংক পড়েন। আমাদের এখান থেকে ক্লিক করে কোর্স টি কিনলে ১০০০/- টাকা ডিসকাউন্ট পাচ্ছেন। আর যদি অন্য কোথাও থেকে কিনেন বা ক্লিক করে বের হয়ে আবার এখান থেকে ক্লিক করে না কিনেন তাহলে ১০০০/- টাকা ছাড় পাবেন না। আজকের পোস্টে সব জেনে যাবেন।

লিমিট শেষ হওয়ার আগেই ১০০০/- টাকা ছাড়ে কোর্স কিনে ফেলুন


কোর্সের নাম ভার্সিটি B Unit + গুচ্ছ এডমিশন কোর্স - ২০২৪
কোর্সের প্রতিষ্ঠান 10 Minute School - টেন মিনিট স্কুল
বিষয় ৩ টি
লাইভ ক্লাস ৭৫ টি
লেকচার শিট ৭৫ টি
লেকচার স্লাইড ৭৫ টি
ডেইলি এক্সাম ৭৫ টি
সাপ্তাহিক পরীক্ষা ১৬ টি
সাপ্তাহিক সল্ভ ক্লাস ১৬ টি
বিগত বছরের রেকর্ডেড ক্লাস ৭৫ টি
ফাইনাল মডেল টেস্ট ১০ টি
পরীক্ষা পদ্ধতি MCQ+Written
অফার শেষ হওয়ার তারিখ ১০ অক্টোবর ২০২৩
অফার প্রাইজ ৩০০০/- টাকা
নরমাল প্রাইজ ৪০০০/- টাকা
যারা করতে পারবে বিজ্ঞান, বাণিজ্য, ও মানবিক বিভাগের যেসব শিক্ষার্থী
অফার প্রাইজে পেতে এখানে ক্লিক করুন

উপরের লিঙ্কে ক্লিক করে কোর্স সম্পর্কে আরও বিস্তারিত জানতে পারবেন। ঘরে বসেই আপনি অভিজ্ঞ শিক্ষকদের গাইডলাইন পাবেন এবং আপনার ভর্তি প্রস্তুতি নেওয়া হয়ে যাবে। তাহলে আর দেরি কেন? এখনি আপনার মা বাবাকে কোর্স সম্পর্কে জানিয়ে মাত্র ৩০০০ টাকায় ভর্তি হয়ে যান। 

Anjam Hasan Araf
এই কোর্স টি ডিসকাউন্ট প্রাইজে কিনতে যেকোনো সহযোগিতায় নিচের মেসেজ বাটনে ক্লিক করে যোগাযোগ করতে পারেন।
মেসেজে কথা বলুন

এখন অব্দি প্রায় ৫০০+ শিক্ষার্থী এই কোর্সে আগ্রিম ভর্তি হয়ে গেছে। আপনাদের কোর্স কবে শুরু হবে এটা ভর্তি হলে এসএমএস এ সব জানিয়ে দিবে। এছাড়াও আমাদের এখানে কমেন্ট করলেই সকল সমাধান পাচ্ছেন নিমিষেই।  

গুচ্ছ ভর্তি
কোর্স যারা যারা নিবেন
গুচ্ছ ভর্তিঃ গুচ্ছ ভর্তি পরীক্ষায় অনেক গুলো বিভাগ বা ইউনিট থাকে তো আপনি যদি খ বা বি ইউনিটে পরীক্ষা দিতে আগ্রহী হওন। অথবা আপনি যদি ভার্সিটি বি ইউনিটে পরীক্ষা দিতে আগ্রহী হওন তাহলে এই কোর্স টি আপনার জন্য একটি আদর্শ কোর্স হবে। কোর্সের পেমেন্ট কিভাবে করবেন বিস্তারিত দেখতে - এখানে ক্লিক করুন

কোর্সের সিলেবাস ও  রুটিন

কোর্সের রুটিন এবং সিলেবাস ডাউনলোড করা যাবে। কোর্সের সিলেবাস এবং কোর্সের রুটিন ডাউনলোড করতে - এখানে ক্লিক করুন

ভার্সিটি B Unit + গুচ্ছ এডমিশন কোর্স - ২০২৪

বাংলার উপরে থাকবে ২১ টি লাইভ ক্লাস, ইংলিশ এর জন্য থাকবে ৩৫ টি লাইভ ক্লাস, সাধারন জ্ঞান এর জন্য থাকবে ২৫ টি লাইভ ক্লাস। এই কোর্স টি করে আপনি অভিজ্ঞ শিক্ষক দের সহায়তায় ভার্সিটি বি ইউনিট এবং গুচ্ছ ভর্তি পরীক্ষার বাংলা, ইংরেজি ও সাধারন জ্ঞান এর ব্যাসিক আরও দৃঢ় করতে পারবেন। বিগত বছরের প্রশ্ন গুলো বিশ্লেষণ, সমাধান এবং প্রতিটি ক্লাসের জন্য নোট পিডিএফ পাবেন। বেশি ও কম গুরুত্বপূর্ণ টপিক গুলো সম্পর্কে জানতে পারবেন। দুই মাসের মধ্যে ঢাবি বি ইউনিটের পুরনাঙ্গ প্রস্তুতি নিতে পারবেন এবং এরপরে মডেল টেস্ট পরীক্ষা দিয়ে নিজেকে যাচাই করতে পারবেন। তাই বলবো এই কোর্স টি এখনি এনরোল করে ফেলুন। আজকের পোস্ট সম্পর্কে কোন প্রশ্ন থাকলে আমাদের কে কমেন্ট করে জানাবেন, ধন্যবাদ।
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url
Facebook Page
telegram
প্রিমিয়াম সাজেশন গ্রুপ [9 to 12]

আপনি যদি নবম শ্রেণি থেকে দ্বাদশ শ্রেণির একজন শিক্ষার্থী হয়ে থাকেন তাহলে নিচের দেওয়া গ্রুপে জয়েন করুন। এই গ্রুপে সকল প্রিমিয়াম সাজেশন এবং নোট পেয়ে যাবেন। আশা করি আপনার পরীক্ষায় অনেক উপকার হবে।

গ্রুপ : এখানে ক্লিক করুন