লেখালেখি করে আয় করুন মাসে ৫০,০০০ টাকা পেমেন্ট বিকাশ বা নগদে

পেমেন্ট বিকাশ বা নগদে
লেখালেখি করে আয়
আসসালামু আলাইকুম, আশা করি ভালো আছেন। বর্তমানে অনলাইনের দিকে ঝুকে যাচ্ছে সকল কর্মক্ষেত্র এবং কর্মীরা। আগামী দিনে হয়তো অফলাইনে তেমন কাজই পাওয়া জাবেনা। তাই এখন থেকেই প্রস্তুতি নিন কিছু শেখার। অনলাইনে শুধু পোস্ট বা আর্টিকেল লিখেই টাকা ইনকাম করতে পারবেন। কিভাবে পারবেন আজকের পোস্ট টি সম্পূর্ণ পড়লে বুঝতে পারবেন। 

লেখালেখি করে আয় করা সম্ভব!

হ্যা, অবশ্যই সম্ভব। লেখালেখি করে মাসে ১০ হাজার টাকা থেকে লাখ লাখ টাকা ইনকাম করা সম্ভব। আপনার পরিশ্রম এবং দক্ষতার উপর এই ইনকাম নির্ভর করে। এইজন্য আমাদেরকে এই বিষয়ে পরিপূর্ণ জ্ঞান অর্জন করতে হবে এবং আমাদের দক্ষতা উন্নয়ন করতে হবে। 

Teplive.com ওয়েবসাইটে লেখক নিয়োগ করা হচ্ছে

প্রিয় পাঠক, আমাদের ওয়েবসাইট এর জন্য আপাতত ৩ জন লেখক প্রয়োজন। আমাদের ওয়েবসাইট এ ইতিমধ্যে ২ জন লেখক মাসিক বেতনে এবং একজন সাপ্তাহিক বেতনে কাজ করছে। 

আমাদের আরও ৩ জন লেখক এর প্রয়োজন। আপনি কি আমাদের ওয়েবসাইট এর লেখক হতে চান? তাহলে পড়তে থাকুন জেনে নিন কিভাবে আবেদন করবেন।

লেখালেখি করে আয় করার জন্য আবেদন করার নিয়মঃ

  • ধাপ- ১ঃ আপনার Gmail এ চলে যান ইনবক্স এ একটি পোস্ট লিখুন। পোস্ট টি হবে আপনার সুযোগ পাওয়ার হাতিয়ার। আপনার পোস্ট টির যোগ্যতা বিচার করে আমরা আপনাকে আমাদের লেখক দলে যুক্ত করবো। তাই আপনার জিমেইল ইনবক্স এ একটি আদর্শ পোস্ট তৈরি করুন বা লিখুন। আমাদের ওয়েবসাইট এ অসংখ্য পোস্ট আছে এই ধরনের পোস্ট লিখতে হবে। অনলাইন ইনকাম, শিক্ষা, টেক, দামদর, রিভিউ ইত্যাদি টপিক এর উপর একটি ৮০০ থেকে ২০০০ শব্দের একটি পোস্ট লিখুন। ইউটিউব এর সাহায্য নিতে পারেন। তবে কপি করবেন না। একদম ইউনিক এবং সুন্দর একটি পোস্ট লিখবেন কেননা আমরা যাচাই করবো। পোস্ট লেখা শেষ করুন।

  • ধাপ-২ঃ এখন আপনার লেখা পোস্ট টির নিচে আপনার নাম, আপনার জিমেইল, আপনার স্থায়ী ঠিকানা যুক্ত করে teplive50@gmail.com এই ঠিকানায় পাঠিয়ে দিন। পরবর্তীতে আপনার পোস্ট টি যদি আমাদের ভালো লাগে তাহলে আমরা আপনার জিমেইলে একটি আমন্ত্রণ পত্র পাঠাবো। তাই পোস্ট টি অবশ্যই সুন্দর করে লিখে পাঠাবেন। পোস্ট টি বাংলায় হতে হবে। 

এই দুইটি ধাপে আপনারা আমাদের ওয়েবসাইটে লেখালেখি করে আয় করার জন্য আবেদন করতে পারেন। আমাদের ওয়েবসাইট এ মাসে ২৫ টি পোস্ট লিখে দিবেন আমরা আপনাদের ২৫ টি পোস্ট এর জন্য পোস্ট কুয়ালিটি অনুযায়ী ১৫ হাজার থেকে ২১ হাজার টাকা পর্যন্ত সম্মানি দিয়ে থাকি। ভবিষ্যতে ইংরেজি কনটেন্ট এর জন্য আরও বেশি সম্মানি দিতে পারি। 

লেখালেখি করে আয় ডেমো
এভাবে ইনবক্সে লিখে পাঠাবেন

লেখালেখি করে আয় করে পেমেন্ট কিভাবে পাবেন জেনে নিন

লেখালেখি করে আয় করে যারা মাসিক বা সাপ্তাহিক পেমেন্ট নিতে চান তারা বিকাশ বা নগদ অ্যাকাউন্ট এর মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন। 

আপনারা আপনাদের বিকাশ অথবা নগদ অ্যাকাউন্ট এর মাধ্যমে প্রতি সপ্তাহে অথবা মাসে এককালীন সম্মানি গ্রহন করতে পারবেন। 

এরপর বিকাশ বা নগদ থেকে সেগুলো উত্তলন করতে পারবেন। আর এখন বিকাশ বা নগদে টাকা উঠানো টাকা পাঠানো একদম সিম্পল। আশা করছি পেমেন্ট সিস্টেম সম্পর্কে জানতে পেরেছেন। 


লেখালেখি করে মাসে কত টাকা আয় করা সম্ভব জানুন

লেখালেখি করে মাসে কত টাকা আয় করা যায় সেটা তো এক সংখ্যায় বলা অসম্ভব। কারন এই আয় টা আপনার দক্ষতা এবং লেখার উপরে নির্ভর করছে। 

আপনাদের যদি বুঝাই তাহলে বলতে হয় লেখালেখি করে মাসে ১০,০০০ টাকা থেকে ১,০০০,০০ টাকা ইনকাম করতে পারবেন। লেখালেখি করে আয় করার জন্য অনেক গুলো ওয়েবসাইট রয়েছে। 

সেই ওয়েবসাইট গুলোতে আর্টিকেল লিখে আপনারা আয় করতে পারবেন। তার মধ্যে টেপলাইভ.কম একটি।  ইমারজেন্সি আমারা কিছু লেখক নিচ্ছি আমাদের সঙ্গে কাজ কাজ করার জন্য। এখনি ধাপ গুলো সম্পন্ন করুন। 

আশা করি লেখালেখি করে আয় সম্পর্কে এই আর্টিকেল টি আপনাকে কিছুটা হলেও ধারনা দিয়েছে। তাই আপনি যদি আর্টিকেল লিখে বা ব্লগ লিখে আয় করতে চান এখনি যোগ দিন। আজকের পোস্ট সম্পর্কে কোন প্রশ্ন থাকলে কমেন্ট করে আমাদের জানাবেন। আমরা আপনাদের সমাধান দিবো।
Next Post Previous Post
2 Comments
  • BeautiTips
    BeautiTips 13/11/23

    আমি কি আপনাদের ওয়েব সাইটে একজন লেখক হিসেবে কাজ করতে পারি?

  • Teplive.com
    Teplive.com 13/11/23

    আপাতত আমাদের আর লেখক/লেখিকা প্রয়োজন নেই। আমরা ৩ জনকে নিয়েছি। পরবর্তীতে আমরা আবার জানাবো, ধন্যবাদ।

Add Comment
comment url
Facebook Page
telegram
প্রিমিয়াম সাজেশন গ্রুপ [9 to 12]

আপনি যদি নবম শ্রেণি থেকে দ্বাদশ শ্রেণির একজন শিক্ষার্থী হয়ে থাকেন তাহলে নিচের দেওয়া গ্রুপে জয়েন করুন। এই গ্রুপে সকল প্রিমিয়াম সাজেশন এবং নোট পেয়ে যাবেন। আশা করি আপনার পরীক্ষায় অনেক উপকার হবে।

গ্রুপ : এখানে ক্লিক করুন