ভার্সিটি B Unit এবং গুচ্ছ এডমিশন কোর্স ২০২৩ | 10 MS Promo Code Offer 2023

ভার্সিটি B Unit এবং গুচ্ছ এডমিশন কোর্স ২০২৩
ভার্সিটি B Unit এবং গুচ্ছ এডমিশন কোর্স ২০২৩

ভার্সিটি B Unit এবং গুচ্ছ এডমিশন কোর্স ২০২৩ এর জন্য কোর্স করতে চান? টেন মিনিট স্কুলের কোর্সে ক্যাশব্যাক বা মূল্য ছাড় পেতে চান? তাহলে এই পোস্ট টি আপনার জন্যই। আজকের পোস্টে আমরা আপনাদের ভার্সিটি B Unit এবং গুচ্ছ এডমিশন কোর্সের প্রোমো কোড দিবো যেটা দিয়ে আপনারা ভার্সিটি B Unit এবং গুচ্ছ এডমিশন কোর্সে অফার প্রাইজে ভর্তি হতে পারবেন। তাহলে চলুন  মনোযোগ দিয়ে সম্পূর্ণ পোস্ট পড়া যাক।

ভার্সিটি B Unit এবং গুচ্ছ এডমিশন সম্পর্কে জেনে নিন

আপনারা যারা ২০২৩ সালের এইচএসসি পরীক্ষার্থী ছিলেন তাদের আনুমানিক ২০২৪ সালের মার্চ/এপ্রিল মাসে ভার্সিটি বি ইউনিট এবং গুচ্ছ ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। তাই এখন থেকেই পরিপূর্ণ প্রস্তুতি নিতে হবে। আর এই প্রস্তুতি নিতে আপনাকে বিশেষ সহায়তা করবে এই কোর্সের মেন্টর রা। বাংলাদেশের সকল বিশ্ববিদ্যালয়ের বি ইউনিট এর প্রস্তুতি নিতে এবং গুচ্ছের বি ইউনিটের প্রস্তুতি নিতে এখনি আপনার এই কোর্সে ভর্তি হয়ে যাওয়া উচিত। কেননা অনেকেই এই কোর্স টি করা শুরু করে দিয়েছে। তাহলে চলুন অফার লিঙ্ক অর্থাৎ প্রোমো লিঙ্ক টা দেখে নেওয়া যাক। 

ভার্সিটি B Unit এবং গুচ্ছ এডমিশন কোর্সে প্রোমো অফার

অনেকেই টেন মিনিট স্কুলের কোর্স গুলো অফার প্রাইজে কিনতে চায়। তাই আপনাদের জন্য যতটুকু পারা যায় ততটুকু ডিসকাউন্ট দেওয়ার চেষ্টা করা হয়েছে। নিচের বক্স থেকে বিস্তারিত জেনে নেই।

AttributeValue
Course Name:ভার্সিটি B Unit + গুচ্ছ এডমিশন কোর্স - ২০২৩
Original Price:৩০০০ টাকা
Offer Price:২৯৫০ টাকা
Offer End Date:৩০ নভেম্বর ২০২৩
Offer Link:Click to Get Promo Code


উপরের প্রোমো অফার লিঙ্ক থেকে আপনি যদি কোর্স টি ৩০ নভেম্বর ২০২৪ তারিখের মধ্যে কিনেন তাহলে নিশ্চিত মূল্য ছাড় পাচ্ছেন। আর যারা ৩০ নভেম্বরের মধ্যে কোর্স টি কিনবে না তাদের জন্য এই অফার টি প্রযোজ্য হবে না। এমনকি এই লিঙ্ক থেকে কিনলেই আপনারা মূল্য ছাড় পেয়ে যাবেন। তাই যখন ভার্সিটি B Unit এবং গুচ্ছ এডমিশন এর কোর্স টি ক্রয় করবেন তখন এই পোস্টে এসে এরপর লিঙ্কে ক্লিক করে সেখান থেকে কোর্স টি কিনে নিবেন। 

ভার্সিটি B Unit এবং গুচ্ছ এডমিশন কোর্স সম্পর্কে বিস্তারিত

প্রিয় শিক্ষার্থী, আমাদের ওয়েবসাইট এ টেন মিনিট স্কুলের সকল কোর্সের উপর নিশ্চিত মূল্য ছাড় অফার গুলো পেয়ে যাবেন। আর আপনারা এই কোর্সের সম্পর্কে বিস্তারিত জানতে উপরের বক্সে জে লিঙ্ক দেওয়া সেই লিঙ্কে গেলেই সব ডিটেইলস জানতে পারবেন। 

যেমন কোর্সের মেয়াদকাল, কোর্সের শিক্ষক দের সম্পর্কে, কোর্সের রুটিন, কোর্সের রোডম্যাপ ইত্যাদি সকল বিষয়ে জানতে পারবেন। এছাড়াও যেকোনো প্রশ্ন থাকলে কমেন্টে জানাতে পারেন। অথবা যোগাযোগ পেইজে গিয়ে আমাদের ফেসবুকে মেসেজ করে আপনার কাঙ্খিত প্রশ্নটি জানাতে পারেন।

আমাদের শেষ কথা

প্রিয় শিক্ষার্থী, আজকের পোস্টে আপনাদের টেন মিনিট স্কুলের ভার্সিটি B Unit এবং গুচ্ছ এডমিশন কোর্সের প্রোমো লিঙ্ক দেওয়া হয়েছে। সেখান থেকে কোর্স কিনলে ডিসকাউন্ট প্রাইজে কোর্স কিনতে পারবেন। যদি অফার কাজ না করে তাহলে আপডেট প্রোমো কোড পেতে  ফেসবুক পেইজে মেসেজ করবেন। আশা করি আজকের পোস্ট টি আপনার উপকারে এসেছে। পোস্ট টি আপনার ফেসবুক আইডিতে শেয়ার করে দিতে পারেন। আপনার বন্ধুরাও এই সম্পর্কে জানতে পারবে। সম্পূর্ণ পোস্ট টি মনোযোগ দিয়ে পড়ার জন্য ধন্যবাদ।
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url
Facebook Page
telegram
প্রিমিয়াম সাজেশন গ্রুপ [9 to 12]

আপনি যদি নবম শ্রেণি থেকে দ্বাদশ শ্রেণির একজন শিক্ষার্থী হয়ে থাকেন তাহলে নিচের দেওয়া গ্রুপে জয়েন করুন। এই গ্রুপে সকল প্রিমিয়াম সাজেশন এবং নোট পেয়ে যাবেন। আশা করি আপনার পরীক্ষায় অনেক উপকার হবে।

গ্রুপ : এখানে ক্লিক করুন