HSC 2025 Bangla, English ও ICT কোর্সে 500 Taka Discount | 10MS Promo Code 2023

HSC 25 অনলাইন ব্যাচ (বাংলা, ইংরেজি, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি)
HSC 25 অনলাইন ব্যাচ (বাংলা, ইংরেজি, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি)

আসসালামু আলাইকুম প্রিয় শিক্ষার্থীরা, টেন মিনিট স্কুল এর নতুন একটি ব্যাচে শিক্ষার্থীদের ভর্তি নেওয়া হচ্ছে। কোর্সটির নাম দেওয়া হয়েছে "HSC 25 অনলাইন ব্যাচ (বাংলা, ইংরেজি, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি)"। প্রিয় শিক্ষার্থী, আপনি কি এই কোর্সটি ৫০০ টাকা ছাড়ে ক্রয় করতে চান? তাহলে এই পোস্টের দেওয়া লিঙ্ক থেকে কিনে ফেলুন ৫০০ টাকা ছাড়ে এইচএসসি ২০২৫ অনলাইন ব্যাচ এর এই কোর্সটি। 

এইচএসসি ২০২৫ ব্যাচের শিক্ষার্থীদের জন্য সেরা কোর্স

প্রিয় শিক্ষার্থী, বরাবরের মতো এবারও আপনাদের জন্য 10 Minute School নিয়ে এসেছে এইচএসসি ২০২৫ পরীক্ষার্থীদের জন্য সেরা কোর্স। মানসম্মত শিক্ষক-শিক্ষিকা এবং সাজানো গোছানো রুটিন দিয়ে সম্পূর্ণ কোর্সটি সম্পন্ন করা হবে। কোর্সের অফার টি সিমিত সময়ের জন্য। কোর্সটির অফার ডেডলাইন ৩০ নভেম্বর ২০২৩। তাহলে বুঝতেই পারছেন। এই নির্দিষ্ট সময়ের মধ্যে এই সেরা কোর্স টি কিনলে ৫০০ টাকা ডিসকাউন্ট পেয়ে যাবেন। নিচের লিঙ্ক থেকে এখনি কোর্স টি কিনে ফেলুন। 

Attribute Value
Course Name: HSC 25 অনলাইন ব্যাচ (বাংলা, ইংরেজি, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি)
Original Price: ৩৫০০ টাকা
Offer Price: ৩০০০ টাকা
Offer End Date: ৩০ নভেম্বর ২০২৩
Offer Link: Click to Get Promo Code

উপরের দেওয়া লিঙ্ক থেকে আপনারা সহজেই ৫০০ টাকা ডিসকাউন্ট অফার পেয়ে যাবেন। যদি অফার টি সক্রিয় না হয় তাহলে অবশ্যই আমাদের কে কমেন্ট করে অথবা আমাদের ফেসবুক পেইজে জানাবেন। 

এইচএসসি ২০২৫ ব্যাচের জন্য বাংলা ইংরেজি এবং আইসিটি এই কোর্স টি অনেক ভালো হবে। যদি রুটিন মতো ক্লাস এবং পড়াশোনা করেন তাহলে এই কোর্স টি করে আপনি নিশ্চিত ভালো ফলাফল অর্জন করতে পারবেন। কোর্স সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন উপরের দেওয়া লিঙ্ক থেকেই। কোর্সের ইংরেজি ক্লাস নিবেন জনপ্রিয় শিক্ষিকা মুনজেরিন শহীদ আপু। 

এই কোর্স টি শুরু হবে আগামী মাসের দুই তারিখ থেকে অর্থাৎ অক্টোবর ২ তারিখ থেকে নিয়মিত ক্লাস চলবে। তাই ৩০শে অক্টোবর এর মধ্যেই অফার প্রাইজে এই কোর্স টি এখনি কিনে ফেলুন। 

কোর্স টি এসএসসি ২০২৩ এবং এইচএসসি ২০২৫ ব্যাচের জন্য সেরা একটি কোর্স। এই কোর্স টি নেওয়া হবে টেন মিনিট স্কুল এর পার্সোনাল অ্যাপ এবং ওয়েবসাইট এ। তবে, এই কোর্সটি শুধু বাংলা ভার্শনের শিক্ষার্থীদের জন্য তৈরি করা হয়েছে। এই কোর্স টি করতে পারবেন, এইচএসসি পরীক্ষা শেষ হওয়া পর্যন্ত। 

আমাদের শেষ কথা

প্রিয় শিক্ষার্থী, আপনারা যদি টেন মিনিট স্কুল এর যেকোনো কোর্স ক্রয় করতে চান তাহলে আমাদের ফেইসবুক পেজ "10MS Promo Code Offers" এ মেসেজ দিয়ে পরামর্শ কিংবা তথ্য জানতে পারবেন। আমাদের পেইজ থেকে আপনারা সকল কোর্সের উপর নিশ্চিত অফার মূল্য ছাড় পাবেন। তাই আপনি যদি এই কোর্স টি ক্রয় করতে চান উপরের দেওয়া প্রোমো লিঙ্ক থেকে কোর্স টি কিনে ফেলুন। এছাড়া বিস্তারিত তথ্য জানতে পারবেন টেন মিনিট স্কুলের ওয়েবসাইট থেকে। আজকের এই পোস্ট সম্পর্কে কোন প্রশ্ন থাকলে কমেন্ট করুন।
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url
Facebook Page
telegram
প্রিমিয়াম সাজেশন গ্রুপ [9 to 12]

আপনি যদি নবম শ্রেণি থেকে দ্বাদশ শ্রেণির একজন শিক্ষার্থী হয়ে থাকেন তাহলে নিচের দেওয়া গ্রুপে জয়েন করুন। এই গ্রুপে সকল প্রিমিয়াম সাজেশন এবং নোট পেয়ে যাবেন। আশা করি আপনার পরীক্ষায় অনেক উপকার হবে।

গ্রুপ : এখানে ক্লিক করুন