এসএসসি পরীক্ষার রুটিন ২০২৪ (সংশোধিত সময়সূচি PDF সকল বোর্ড) | SSC Exam Routine 2024

২০২৪ সালের এসএসসি পরীক্ষার রুটিন

আসসালামু আলাইকুম প্রিয় শিক্ষার্থীরা, আশা করি ভাল আছেন। আপনারা কি ২০২৪ সালের এসএসসি পরীক্ষার রুটিন জানতে চান? হলে এই পোস্টটি আপনার জন্য লেখা হয়েছে। 

২০২৪ সালের এসএসসি পরীক্ষার রুটিন আজকে প্রকাশিত হয়েছে। রুটিনটি আপনারা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড বাংলাদেশ এর অফিসিয়াল ওয়েবসাইট থেকে দেখতে পারবেন। এছাড়াও আমরা নিচে এসএসসি পরীক্ষার রুটিন ২০২৪ দিয়ে দিয়েছি।

 ২০২৪ সালের এসএসসি পরীক্ষা কবে শুরু হবে জানুন

আপনারা যারা এসএসসি পরীক্ষার্থী রয়েছেন তারা অনেকেই এসএসসি পরীক্ষার রুটিন ২০২৪ সম্পর্কে জানতে চান। আপনারা যদি এসএসসি পরীক্ষার সকল আপডেট সবার আগে পেতে চান তাহলে ফেসবুক পেজ "দৈনিক শিক্ষা বাংলাদেশ" ফলো দিয়ে রাখুন। সেখানে সকল আপডেট পেয়ে যাবেন। 

২০২৪ সালের এসএসসি পরীক্ষার রুটিন থেকে আমরা জানতে পেরেছি যে, ২০২৪ সালের এসএসসি পরীক্ষা ফেব্রুয়ারি মাসের ১৫ তারিখে অর্থাৎ ফেব্রুয়ারি মাসের দ্বিতীয় সপ্তাহের বৃহস্পতিবার শুরু হবে। এবং ২০২৪ সালের এসএসসি পরীক্ষা মার্চ মাসের ১২ তারিখ পর্যন্ত হবে। এর পরে আপনাদের ব্যবহারিক পরীক্ষা অনুষ্ঠিত হবে। 

২০২৪ সালের এসএসসি পরীক্ষার রুটিনটি আপনারা নিচের দেওয়া ছবি থেকে দেখে নিতে পারবেন।আপনারা যদি ২০২৪ সালের এইচএসসি পরীক্ষার রুটিনটি ডাউনলোড করতে চান তাহলে ছবিতে ক্লিক করে আপনারা ডাউনলোড করে নিতে পারবেন। 

এসএসসি পরীক্ষার রুটিন ২০২৪ পিডিএফ দেখুন সকল বোর্ড

নিচে ২০২৪ সালের এসএসসি পরীক্ষার রুটিন দেওয়া হয়েছে। এই রুটিনটি বাংলাদেশের সকল মাধ্যমিক ও সমমানের বোর্ডের জন্যই প্রযোজ্য। 

বিজ্ঞান, মানবিক ও ব্যবসায়ী শাখার সকল শিক্ষার্থীদের জন্যই এই রুটিন অনুযায়ী ২০২৪ সালে এসএসসি ও সমমানের পরীক্ষা অনুষ্ঠিত হবে। বাংলাদেশ মাদ্রাসা ও কারিকুলাম বোর্ডের এসএসসি পরীক্ষা ২০২৪ ও এই রুটিন অনুসারে পরীক্ষা অনুষ্ঠিত হবে।
২০২৪ সালের এসএসসি পরীক্ষার রুটিন ১

২০২৪ সালের এসএসসি পরীক্ষার রুটিন ২


আমাদের সর্বশেষ কথা

প্রিয় শিক্ষার্থী, আশা করছি আপনি ২০২৪ সালের এসএসসি পরীক্ষার রুটিন বা এসএসসি পরীক্ষার রুটিন ২০২৪ সময়সূচি জানতে পেরেছেন। এই পোস্টটি আপনার বন্ধুদের সঙ্গে শেয়ার করে তাদের কেউ জানার সুযোগ করে দিন।আজকের পোস্ট সম্পর্কিত যদি কোন প্রশ্ন থাকে তাহলে অবশ্যই কমেন্ট করে জানাবেন। সকল আপডেট পেতে ফেসবুক পেজ ফলো দিয়ে সাথে থাকুন, খোদা হাফেজ। 
Next Post Previous Post
2 Comments
  • Niloy Marjan
    Niloy Marjan 30/12/23

    Wow

    • Teplive.com
      Teplive.com 30/12/23

      পাশে থাকার জন্য ধন্যবাদ!❤

Add Comment
comment url
Facebook Page
telegram
প্রিমিয়াম সাজেশন গ্রুপ [9 to 12]

আপনি যদি নবম শ্রেণি থেকে দ্বাদশ শ্রেণির একজন শিক্ষার্থী হয়ে থাকেন তাহলে নিচের দেওয়া গ্রুপে জয়েন করুন। এই গ্রুপে সকল প্রিমিয়াম সাজেশন এবং নোট পেয়ে যাবেন। আশা করি আপনার পরীক্ষায় অনেক উপকার হবে।

গ্রুপ : এখানে ক্লিক করুন