বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অ্যাভিয়েশন অ্যান্ড অ্যারোস্পেস বিশ্ববিদ্যালয় ভর্তি বিজ্ঞপ্তি ২০২৪ | BSMRAAU Admission Circular 2024

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অ্যাভিয়েশন অ্যান্ড অ্যারোস্পেস বিশ্ববিদ্যালয় ভর্তি বিজ্ঞপ্তি ২০২৪ (BSMRAAU Admission Circular 2024)

Important EventDate
Application Start1 January 2024
Application End7 February 2024
Exam Date8 March 2024
Application FeePer Unit: 750 Taka
Primary Eligible Candidate List14 February 2024
Admit Card Download28 February 2024
Application Linkhttp://www.bsmraau.edu.bd/

BSMRAAU Admission: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অ্যাভিয়েশন অ্যান্ড অ্যারোস্পেস বিশ্ববিদ্যালয় ভর্তি বিজ্ঞপ্তি ২০২৪ (BSMRAAU Admission Circular 2024) প্রকাশিত হয়েছে। আপনারা অনেকেই এই বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা দিতে চান। 

ভর্তি পরীক্ষা দিতে হলে আপনাদেরকে অনলাইনে আবেদন করতে হবে। আর আবেদন করার নিয়মাবলী, ভর্তি পরীক্ষায় আবেদনের যোগ্যতা ইত্যাদি জানতে হলে আপনাকে অবশ্যই সম্পূর্ণ বিজ্ঞপ্তি মনোযোগ সহকারে পড়তে হবে। 

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অ্যাভিয়েশন অ্যান্ড অ্যারোস্পেস বিশ্ববিদ্যালয় ভর্তি বিজ্ঞপ্তি ২০২৪ (BSMRAAU Admission Circular 2024) - সম্পূর্ণ বিজ্ঞপ্তি দেখুন

এই বিজ্ঞপ্তি থেকে আপনারা জানতে পারবেন যে ভর্তি পরীক্ষায় কোন কোম্পানির কোন কোন মডেলের ক্যালকুলেটর ব্যবহার করা যাবে। এছাড়াও নানা ধরনের তথ্য আপনারাই বিজ্ঞপ্তিটি থেকে পাবেন, তাই মনোযোগ সহকারে সম্পূর্ণ বিজ্ঞপ্তিটি পড়ুন।







বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অ্যাভিয়েশন অ্যান্ড অ্যারোস্পেস বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষা ২০২৪ | BSMRAAU Admission Exam 2024 মানবন্টন


আশা করছি আজকের আর্টিকেলে থেকে আপনারা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অ্যাভিয়েশন অ্যান্ড অ্যারোস্পেস বিশ্ববিদ্যালয় ভর্তি বিজ্ঞপ্তি ২০২৪ (BSMRAAU Admission Circular 2024) সম্পর্কে জানতে পেরেছেন।

যদি এর বাইরে কিছু জানার থাকে কমেন্টে করে জেনে নিতে পারেন। এই বছরের সকল বিজ্ঞপ্তি গুলো দেখতে আমাদের ওয়েবসাইটের এডমিশন বা ভর্তি পরীক্ষা সেকশনে যেতে পারেন এবং পরবর্তী ভর্তি পরীক্ষার বিজ্ঞপ্তির আপডেট পেতে নিয়মিত আমাদের ওয়েবসাইট ভিজিট করতে পারেন। আজ এই পর্যন্তই, খোদা হাফেজ।

Tag: BSMRAAU Admission, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অ্যাভিয়েশন অ্যান্ড অ্যারোস্পেস বিশ্ববিদ্যালয়
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url
Facebook Page
telegram
প্রিমিয়াম সাজেশন গ্রুপ [9 to 12]

আপনি যদি নবম শ্রেণি থেকে দ্বাদশ শ্রেণির একজন শিক্ষার্থী হয়ে থাকেন তাহলে নিচের দেওয়া গ্রুপে জয়েন করুন। এই গ্রুপে সকল প্রিমিয়াম সাজেশন এবং নোট পেয়ে যাবেন। আশা করি আপনার পরীক্ষায় অনেক উপকার হবে।

গ্রুপ : এখানে ক্লিক করুন