[১০০+] নতুন বছরের শুভেচ্ছা বার্তা, মেসেজ, ছন্দ, কবিতা, স্টাটাস, বাণী ও ছবি ২০২৪ | Happy New Year Wishes Message, Poem, Status & Picture 2024

নতুন বছরের শুভেচ্ছা বার্তা, মেসেজ, ছন্দ, কবিতা, স্টাটাস, বাণী ও ছবি ২০২৪

শুভ নববর্ষ ২০২৪! আশা করি ভালো আছেন প্রিয় পাঠক। আপনাদের জন্য নিয়ে এলাম বর্ষসেরা ফেসবুক স্ট্যাটাস, নতুন বছরের শুভেচ্ছা বার্তা, মেসেজ, পিকচার সহ আরও অনেক কিছু। 

আজকের পোস্ট টি সম্পূর্ণ পড়লে আপনি জানতে পারবেন অনেক কিছু। আমি মনে করি আপনার পছন্দের শুভেচ্ছা বার্তাগুলো এই পোস্টেই পেয়ে যাবেন, প্রতিটা ছন্দ, কবিতা, শুভেচ্ছা বার্তা আপনার পছন্দ হবে।

এই ছন্দ বা স্ট্যাটাস বা নতুন বছরের শুভেচ্ছা মেসেজ গুলো শুধুমাত্র নতুন বছরের জন্যই না আপনি যেকোনো সময় আপনার সোশ্যাল মিডিয়াতে শেয়ার করতে পারবেন।

প্রিয় মানুষদের যেমনঃ পরিবার, পরিজনদের, প্রিয় মানুষ, বন্ধু বান্ধবীদের সঙ্গে এই মেসেজ গুলো দিয়ে নতুন বছরের আনন্দ ভাগাভাগি করে নিতে পারেন, জানাতে পারেন নতুন বছরের শুভেচ্ছা। 


ছবি সহ পোস্ট করবেন আরও ভালো হবে। ছবিতে ক্লিক করলে নতুন ট্যাব ওপেন হবে এরপর ডাউনলোড করতে পারবেন ছবি গুলোও।

নতুন বছরের শুভেচ্ছা মেসেজ ২০২৪ | এক লাইনের বার্তা | কবিতা, ছন্দ, ফেসবুক স্ট্যাটাস, পিকচার সব একসাথে


২০২৪ হোক প্রাপ্তি-প্রত্যাশা পূরণের শ্রেষ্ঠ একটি বছর সকলের প্রতি রইল শুভকামনা!!

ব্যালেন্স জিরো, নেটওয়ার্ক বিজি, Call ওয়েটিং, মিস’ড কল, নো আন্সার, মেমরি ফুল, ব্যাটারি লো, এই গুলো হওয়ার আগে তোমায় জানাই অগ্রিম, নতুন বছরের শুভেচ্ছা!!

জীবনে চলার পথে অনেক, খারাপ স্মৃতি মনে গেঁথে যায়, নতুন বছরের এই শুভ ক্ষণে সব খারাপ স্মৃতিকে, পুরানো দুঃখ হিসেবে ভুলে যাও, নতুন বছর শুরু হোক নতুনভাবে, নতুন আশা, নতুন প্রতিজ্ঞা নিয়ে। –Happy New Year–

জীবনের প্রতিটি মুহূর্ত থেকে, সমস্ত নেগেটিভিটি দূর হয়ে যাক, সম্পূর্ণ জীবনে ভরে যাক পজিটিভিটি, প্রতিটি অসম্ভব কাজকে সম্ভব করে তোলো। __Happy New Year__

মনের গভীর থেকে তোমার জন্যে রইলো নতুন বছরের শুরুর অনেক অনেক শুভেচ্ছা !! নতুন বছরের প্রতিটি মাস, প্রতিটি দিন, প্রতিটি ঘন্টা-মিনিট-সেকেন্ড যেন তোমার মনে সঞ্চারিত করে খুশির জোয়ার। জানাই তোমায়, নতুন বছরের শুভেচ্ছা!!

বন্ধুত্ব হল সুখের ঝরনা, একটি সুন্দর প্রেম এবং বন্ধুত্ব, বছরের পর বছর আসছে এবং যাচ্ছে, কিন্তু বন্ধুত্ব সবসময় থেকে যায়। শুভ নববর্ষ বন্ধু!

যেটুকু ভুল ছিল শুধরে নিব, না পাওয়ার কষ্ট টুকু চিরতরে ভুলে যাব, সবারে বাসবো ভাল, এ প্রত্যয়ে শুরু হোক এবারের নতুন বছর। __Happy New Year 2024!__

অতীতের দিনগুলোকে চাই ভুলে থাকতে। দিনগুলোকে নিতে চাই গ্রহণ করে। তাই নতুন বছর ভালো যাক। সবার জন্যই নতুন বছর মঙ্গল হোক এই কামনা।

নতুন বছরের শুভেচ্ছা। স্বপ্ন দেখার সাহস রাখো, জীবনকে রঙিন করে তোলো। অতীতের ভুল থেকে শিক্ষা নিয়ে, নতুন করে শুরু করো

যেটুকু ভুল ছিল শুধরে নিব, না পাওয়ার কষ্ট টুকু ভুলে যাব, সবারে বাসবো ভাল, এ প্রত্যয়ে শুরু হোক এবারের নতুন বছর। Happy New Year!



স্বপ্ন সাজাও রঙের মেলায়, জীবন ভাষাও রঙিন ভেলায়। ফিরে চলো মাটির টানে, নতুন সুরে নতুন গানে। নতুন আশা জাগাও প্রানে, খুঁজে নাও বাঁচার মানে। সকল বন্ধুদের কে নতুন বছরের , অনেক অনেক শুভেচ্ছা। Happy New Year!

নতুন বছরের শুভেচ্ছা। জীবনকে সুন্দর করো, মনকে প্রফুল্ল করো, হৃদয়কে কোমল করো, সময়কে কাজে লাগাও, ভালোবাসাকে মিস করো, বন্ধুকে এসএমএস করো, এবং নতুন বছর ২০২৪-কে স্বাগত জানাও

সকলের মন থকে হিংসা-দ্বেষ পালিয়ে যাক বহু দুরে… তার জায়গা নিক সততা, বিশ্বাস ও ভালবাসা.. পৃথিবীতে আজ ভালবাসার সত্যিই খুব প্রয়োজন.. শুভ নববর্ষ 2024

দিনের জন্য আলো ,আর যাদের জন্য নিশি ,হ্যাপি নিউ ইয়ার আমি তোমায় অনেক ভালোবাসি। আগের দিনটিতে সবার মনে ভালোবাসা জেগে ওঠে। ভালোবাসা ভাগাভাগি করে নেওয়ার জন্য সবাই ব্যস্ত হয়ে ওঠে

নতুন বছর মানেই পুরাতনের অবসানে আগমির ডাক নতুন বছর মানে অনন্ত উড়ানে শূন্যেই স্বপ্ন ভাসান থাক যত ব্যার্থতা হোক কালকের কথা সামনে তাকাও হেঁটে চলো অতীতকে ভুললে তবেই সবটা ঠিক হবে নিজেকে এই কথাই বলো

ঝরা পাতার মত ঝরে যাচ্ছে“২১“, তো কি হয়েছে? বাকি “20” তো ঠিক আছে, আর “২১” ঝরে গিয়ে নতুন পাতা আসছে “২২” । “২০২৩” কে বিদায় দাও “২০২৪” কে স্বাগত জানাও

নতুন আশা নতুন প্রান , নতুন সুরে নতুন গান । নতুন জীবনের নতুন আলো , নতুন বছর কাটুক ভালো । শুভ নববর্ষ 2024!

স্বপ্ন সাঁজাও রঙের মেলায়, জীবন ভাসাও রঙিন ভেলায় । ফিরে চলো মাটির টানে , নতুন সুরে নতুন গানে । নতুন আশা জাগাও প্রানে , খুজে নাও বাঁচার মানে । শুভ নববর্ষ 2024!

উদিত রবির প্রথম আলো, দূর করবে সকল কালো । মাতবে মন আনন্দ ধারায়, সবাই হবে বাঁধন হারা । দিনটি হোক তোমার তরে, মন ভরে উঠুক খুশীর জোরে । শুভ নববর্ষ 2024!

বাউল মনে নানা ছন্দে সময় কাটে হাজারো রঙ্গে। দখিনা হাওয়ার সুরে বসন্তের ওই দূরে। শুভ নববর্ষ 2024!



তোমার চলে যাওয়াতে লাগে মন্দ।বসন্ত নিয়ে আমার মাঝে তোমার আসা তোমার সাথে মোর হাজারো ভালোবাসা। শুভ নববর্ষ প্রিয়!

নতুন বছরের সব দিন আপনার জীবনে প্রেম, শান্তি এবং সমৃদ্ধি নিয়ে আসুক। আপনি যদি কোনো কঠিনাইতে পড়ুন, তাদের সামনে দাঁড়িয়ে চলুন, বলুন, আপনার চেষ্টা জানান। সহযোগিতা এবং পরিস্থিতির সঙ্গে দাঁড়িয়ে থাকা অত্যন্ত গুরুত্বপূর্ণ।

এসে গেছে নতুন বছর পুরাতনকে বিদায় জানিয়ে নতুন কে জানাই স্বাগতম Happy New Year 2024

নতুন দিন কে নিয়ে দেখো স্বপ্ন পুরাতনকে ভুলে যাও প্রিয় নতুন সব কল্পনা নিয়ে আজ থেকে শুরু হোক নতুন জীবন সুখের হোক তোমার প্রতিটি ক্ষণ এই কামনা করি আমি সারাক্ষণ Happy New Year 2024!

মনের সব কষ্ট ঝেড়ে ফেলো দুষ্ট নতুন দিনে তোমার মনে রেখোনা দুঃখ বনে শুভ হোক নতুন দিন খুশি থেকো সারাদিন Happy New Year 2024!

নতুন বছরে নতুন প্রতিজ্ঞা নিয়ে ঝাঁপিয়ে পড় সাফল্যের খোঁজে… তোমার সাফল্যে কে কে দুঃখী হবে জানি না,তবে তোমার মা বাবা অবশ্যই খুব খুশি হবে… তাদের মুখে হাসি ফোটানোর এই সুযোগ ছেড়ো না যেন… হ্যাপি নিউ ইয়ার...

নিশি যখন ভোর হবে। সুখ তারা নিভে যাবে, আসবে একটা নতুন দিন, দুঃখ হতাশা যাও ভুলে, হাসি আনন্দ নিও তুলে, বছরটা হোক অমলিন। *হ্যাপি নিউ ইয়ার ২০২৩*

নতুন বছর আসুক নিয়ে নতুন নতুন আশা, পৃথিবীতে ছড়িয়ে দিক শুধুই ভালোবাসা। হানা-হানি ভেদাভেদ সব কিছু ভুলি, এসো সবাই মিলে মিশে সৎ পথে চলি। সবাইকে নতুন বছরের শুভেচ্ছা । Happy New Year 2024

দেখতে দেখতে কেটে গেল আরও একটা বছর। সামনে নতুন আশা নিয়ে শুরু করা যাক একটা নতুন বছর। আপনাকে নতুন বছরের অনেক শুভেচ্ছা। হ্যাপি নিউ ইয়ার ২০২৪।

নতুন বছর নতুন আশা। নতুন করে ভালোবাসা। প্রেমে পড়া নতুন হোক। ২০২৪ দারুণ যাক। হ্যাপি নিউ ইয়ার ২০২৪।


পুরাতন সূর্য অস্ত যাওয়ার আগে এবং পুরাতন ক্যালেন্ডারটি নষ্ট হয়ে যাওয়ার আগে, অন্য কারও শুভেচ্ছা শুরু করার আগে আপনাকে আগাম নতুন বছরের শুভেচ্ছা জানাচ্ছি। হ্যাপি নিউ ইয়ার 2024!

আশাকরি এই নতুন বছরটি তোমার জীবনে আনন্দ এবং সারপ্রাইজে ভরে উঠবে। তুমি জীবনে যা চাও তা এই নতুন বছরেই জন্য সার্থক হয়। হ্যাপি নিউ ইয়ার।

তোমার মতোই বন্ধুরা একটি খারাপ বছরের শেষে দুর্দান্ত বোধ করাতে পারে। তোমার মতো বন্ধুরা সারা বছর জীবনকে দুর্দান্ত করে তুলতে পারে। আশাকরি এই বছরটি ভালো কাটবে। শুভ নতুন বছর 2024।

প্রিয় বন্ধু, তোমাকে নতুন বছরের শুভেচ্ছা ও ভালোবাসা। আশাকরি, আমার সমস্ত প্রার্থনা এবং শুভ কামনা সবসময় তোমার সাথে থাকুক। আশাকরি এই বছরটি আমাদের বন্ধুত্বের জন্য আরও মজবুত হবে।

আপনাকে এবং আপনার পরিবারকে এই বিশেষ মুহুর্তে আন্তরিক শুভেচ্ছা এবং শুভেচ্ছা জানাই যে আপনার জীবন প্রচুর সুখের সাথে ভরে উঠুক। হ্যাপি নিউ ইয়ার 2024!

আমার জীবনের প্রতিটি নতুন বছর কেবল ভালোবাসায় পূর্ণ হতে পারে কারণ তুমি আমার জীবনে রয়েছ। আমি তোমার সাথে আরও একটি সুন্দর বছর কাটাতে উৎসাহিত। শুভ নতুন বছরের শুভেচ্ছা! 2024!

As the clock ticks away, may it usher in a year filled with love, joy, and prosperity.

২০২৪ সালে আমার একটাই ইচ্ছা আমি তোমাকে সবসময় এবং চিরকাল সুখী করতে চাই। হ্যাপি নিউ ইয়ার মাই প্রিয়!

এই নতুন বছরটি তোমার জন্য সেরা আনুক। এটি তোমার জীবনের সেরা বছর হোক। তোমাকে আনন্দ এবং ভালোবাসায় পূর্ণ এক নতুন বছরের শুভেচ্ছা!

এই নতুন বছরটি তোমার জীবন দুর্দান্ত সাফল্যের সাথে পূরণ হোক। আশাকরি, 2024 একটি আকর্ষণীয় বছর হবে। হ্যাপি নিউ ইয়ার।



কথার শেষে নতুন বেশে আসছে কোন ভেলা আনন্দে ভেসে “হ্যাপি নিউ ইয়ার ২০২৪

এমন করে বলিস না তোরা, আসিস আমার বাড়ি! সবাই মিলে একসাথে ২০২২ দেবো পাড়ি। “হ্যাপি নিউ ইয়ার ২০২৪

পুরনো বছরটা যত খারাপ হোক না কেন নতুন বছরটা তোমার কাটুক অনেক অনেক কল্যাণের মধ্য দিয়ে, নতুন বছরের শুভেচ্ছা।

ফুল ফুটেছে বনে বনে, বলছি তোমায় কানে কানে হ্যাপি নিউ ইয়ার ২০২৪।

এমন করে বলিস না তোরা, আসিস আমার বাড়ি! সবাই মিলে একসাথে ২০২২ দেবো পাড়ি। হ্যাপি নিউ ইয়ার ২০২৪।

নতুন বছরের শুভেচ্ছা 2024 স্টাটাস যখন দেখবে তুমি। মনে মনে ভেবে নিও তুমি হলে আমার কাছে সব থেকে দামি। তাই তোমাকে জানিয়ে দিলাম, নতুন বছর নিয়ে কিছু কথা। ভুলে যাও সব অতীতের কষ্ট, ভুলে যাও সব অতীতের ব্যথা। হ্যাপি নিউ ইয়ার ২০২৪

২০২৪ সালে নতুন করে পথচলা শুরু হোক তোমার ও তোমার পরিবারের। আনন্দে ভরে উঠুক জীবনের কানায় কানায়। আমার শুভকামনা রইল বন্ধু।

হ্যাপি নিউ ইয়ার। নতুন বছরে আমার প্রিয় মানুষটির জীবন সুন্দর হয়ে উঠুক। সব অন্ধকার একে একে দূর হয়ে যাক, এটাই কামনা করি।

হ্যাপি নিউ ইয়ার বন্ধু, জীবনের সব ক্ষেত্রে সাফল্যের সঙ্গে এগিয়ে চলো তুমি। নতুন বছরের শুরুতে আমার শুভকামনা রইল তোমার জন্য।

আরও এক বছর কেটে গেল এবং একটি নতুন বছর শুরুর সময় এল। ভালবাসা, আনন্দ, শান্তির ও উল্লাসের সাথে আগত বছরকে স্বাগতম জানাই। সকলকে নতুন বছরের শুভেচ্ছা।



নতুন বছরের শুভেচ্ছা কবিতা ২০২৪ 


গতবছরের থেকে বেশি ভালবাসা চাই। পাবো...?
বন্ধুকে যেন বন্ধুরা ভুল না বোঝে।
কাঁটাগুলো যেন ফুলের ওপরে না যায়।
স্টেশন-প্লাটফর্মে শীত হি হি...

যে বাচ্চা মেয়েটি,
দুটো গরমজামা চাই ওর জন্য।
রকের আড্ডায় আর যেন
যৌবন ফিকে করতে না হয়...

সন্টু মন্টু পল্টু দের।
কালো মেয়েদের যেন ভালো বিয়ে হয়।
নতুন কিছু গান, কবিতা, নাটক, ছবি…
বেশি চাওয়া হল???

দাবী দওয়া গুলো যেন আলো পায়।
ভাষা যেন ভালবাসা পায়।
গির্জায় একটা প্রদীপ, মসজিদে আজান শুনে,
মন্দিরের ঘন্টায় যেন হাত রাখতে পারি।।।

একজনের মুখের দিকে তাকিয়ে,
পাশে দাঁড়িয়ে,
আরেকজন যেন ভরসা পায়।
শিশুদের যেন আর,

লালসার শিকার হতে না হয়।
হবে? এইসব?
তবে নাও, ধরো,
ধরো এই নতুন বছর…

শুভ হোক পথচলা... শুভ নববর্ষ ২০২৪!!

নতুন বছরের শুভেচ্ছা কবিতা ২০২৪


ধুয়ে মুছে যাক যত
ক্লান্তি-গ্লানি-বেদনা,
নতুন বছর আসছে আবার,
জানাই শুভকামনা।

নতুন বছর বয়ে আনুক
সফলতা আর সুখ,
বছর শেষে গর্বে যেন
ভরে উঠে বুক।

নতুন বছর রাঙিয়ে দিবে
প্রাপ্তি সুখের উল্লাসে,
পুরাতনকে বিদায় জানাই,
বুক বেধে এই আশে।

ছিল যত ভুল-ত্রুটি
ঝাড়িয়ে ফেলার এই সময়,
নতুন দিনের নতুন স্বপ্ন,
করতে হবে জয়।

নতুন বছর কাটবে ভাল
রইলো এই প্রত্যাশা,
সবার প্রাণে ছড়িয়ে যাক,
দেশের প্রতি ভালোবাসা।

সবাইকে নতুন বছরের শুভেচ্ছা
হ্যাপি নিউ ইয়ার 2024!!

আমাদের শেষ কথা

প্রিয় পাঠক, আশা করি আজকের আর্টিকেল থেকে আপনারা নতুন বছরের শুভেচ্ছা বার্তা, মেসেজ, ছন্দ, কবিতা, স্টাটাস, বাণী ও ছবি ২০২৪ জানতে পেরেছেন। আমাদের পোস্টে উল্লিখিত এসকল কবিতা এবং ছন্দ সোশ্যাল মিডিয়া থেকে সংগ্রহ করা হয়েছে। যেগুলো বেশি পরিমানে জনপ্রিয় সেগুলোই আমরা আপনাদেরকে দিয়েছি। যদি আজকের পোস্ট সম্পর্কে কোন মতামত থাকে তাহলে আমাদেরকে কমেন্ট করে জানাতে পারেন, যেকোনো প্রয়োজনে যোগাযোগ অপশন থেকে যোগাযোগ করতে পারেন। আজ এই পর্যন্তই, পোস্টটি ভালো লাগলে শেয়ার করে দিবেন, আল্লাহ্‌ হাফেজ।

ট্যাগঃ নতুন বছরের ফেসবুক স্ট্যাটাস, নতুন বছরের স্ট্যাটাস ২০২৪, নতুন বছরের শুভেচ্ছা 2024 স্ট্যাটাস, নতুন বছরের শুভেচ্ছা 2024 পিক, নতুন বছরের ক্যাপশন 2024, নতুন বছরের শুভেচ্ছা ব্যানার 2024, নতুন বছরের শুভেচ্ছা 2024 স্ট্যাটাস, নতুন বছরের শুভেচ্ছা 2024, নতুন বছরের শুভেচ্ছা বাণী, নতুন বছরের শুভেচ্ছা স্ট্যাটাস।
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url
Facebook Page
telegram
প্রিমিয়াম সাজেশন গ্রুপ [9 to 12]

আপনি যদি নবম শ্রেণি থেকে দ্বাদশ শ্রেণির একজন শিক্ষার্থী হয়ে থাকেন তাহলে নিচের দেওয়া গ্রুপে জয়েন করুন। এই গ্রুপে সকল প্রিমিয়াম সাজেশন এবং নোট পেয়ে যাবেন। আশা করি আপনার পরীক্ষায় অনেক উপকার হবে।

গ্রুপ : এখানে ক্লিক করুন