১ মাস স্মার্টফোন ছাড়া থাকতে পারলে বিজয়ী পাবে ১০,০০০ ডলার: আজব এই অফার সম্পর্কে বিস্তারিত জানুন


মাত্র ৩০ দিন অর্থাৎ ১ মাস সম্পূর্ন স্মার্টফোন ছাড়া থাকতে পারলেই আপনি পেতে পারেন ১০০০০ মার্কিন ডলার পুরস্কার যা বাংলাদেশী টাকায় প্রায় ১০ লাখ ৯৬ হাজার টাকার মতো। সম্প্রতি আমেরিকান দই কোম্পানি এই প্রোগ্রামটির ঘোষণা দিয়েছেন।

ডিজিটাল ডিটক্স প্রোগ্রাম ২০২৪

এর আগে এরকম অনেকে ধরনের আজব অফার আমরা দেখেছি এবং সেখান থেকে বিজয়ীকে লাখ লাখ টাকা পুরস্কার পেতে দেখেছি।

যেমন কিছুদিন আগে ঘুমিয়ে লাখ টাকা জয়ের একটি প্রতিযোগিতার আয়োজন করা হয়েছিল। সেখানে যে বেশিক্ষণ ধরে ঘুমিয়ে থাকতে পারবে সে বিজয়ী হবে।

ঠিক তেমনি একটি আজব প্রোগ্রাম করতে যাচ্ছে আমেরিকার একটি জনপ্রিয় ' ডিজিটাল ডিটক্স ' নামের একটি কোম্পানি।

সেখানে অংশগ্রহণকারী প্রার্থীদেরকে সম্পূর্ন এক মাস স্মার্টফোন ব্যাবহার করা থেকে বিরত থাকতে হবে। কোনো প্রকার স্মার্টফোন ব্যবহার করা যাবে না। স্মার্টফোন দেখা পর্যন্ত যাবে না।

আমেরিকার বিখ্যাত ২ এর ব্রান্ড সিগি মানুষের জন্য এমন একটি প্রোগ্রাম নিয়ে এসেছে যা মানুষকে ডিজিটাল দুনিয়া থেকে দূরে রাখতে একটি চ্যালেঞ্জ তৈরি করেছে।

বর্তমান সময়ে মানুষ দিনে ৫.৪ ঘন্টা সময় ব্যয় করে স্মার্ট ফোন ব্যবহার করে। এইভাবে স্মার্টফোন ব্যবহার দিন দিন বৃদ্ধি পাওয়ার ফলে মানুষ স্বাস্থ্য ঝুঁকিতে পড়ছে। তাই মানুষকে স্মার্ট ফোন থেকে দূরে রাখার জন্য মূলত এই আজব প্রোগ্রামটির আয়োজন করতে যাচ্ছে 'সিগি'। 

ডিজিটাল ডিটক্স প্রোগ্রামে আবেদন করার নিয়ম

ডিজিটাল ডিটক্স এর এই প্রোগ্রামে আবেদন করতে হলে আপনাকে অবশ্যই ১৮ বছর বয়স অথবা তার থেকে বেশি বয়সের হতে হবে।


এই প্রোগ্রামে বিজয়ী পাবে ১০,০০০ মার্কিন ডলার যা বাংলাদেশী টাকায় প্রায় ১০ লাখ টাকার সমান। এবং বিজয়ীরা পাবেন ৩ মাস যাবত সিগি কোম্পানির দই ফ্রীতে। 

এই প্রোগ্রামে আবেদন করতে নিচের দেওয়া আবেদন করুন বাটনে ক্লিক করে রেজিস্ট্রেশন করা যাবে।

ডিজিটাল ডিটক্স প্রোগ্রাম সম্পর্কে বিস্তারিত জানতে আমেরিকান দইয়ের কোম্পানি সিগি এর অফিসিয়াল ওয়েবসাইট ভিজিট করার জন্য অনুরোধ করা যাইতেছে। বন্ধুদের সঙ্গে এই প্রোগ্রাম সম্পর্কে শেয়ার করুন এবং অংশ নিন ডিজিটাল ডিটক্স প্রোগ্রাম ২০২৪ এ।
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url
Facebook Page
telegram
প্রিমিয়াম সাজেশন গ্রুপ [9 to 12]

আপনি যদি নবম শ্রেণি থেকে দ্বাদশ শ্রেণির একজন শিক্ষার্থী হয়ে থাকেন তাহলে নিচের দেওয়া গ্রুপে জয়েন করুন। এই গ্রুপে সকল প্রিমিয়াম সাজেশন এবং নোট পেয়ে যাবেন। আশা করি আপনার পরীক্ষায় অনেক উপকার হবে।

গ্রুপ : এখানে ক্লিক করুন