উন্মুক্ত বিশ্ববিদ্যালয় এসএসসি পরীক্ষার রুটিন ২০২৪ (সংশোধিত আপডেট রুটিন PDF)

উন্মুক্ত বিশ্ববিদ্যালয় এসএসসি পরীক্ষার রুটিন ২০২৪

আসসালামু আলাইকুম প্রিয় পাঠক, আশা করি ভালো আছেন। আপনি কি উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের ২০২৪ সালের এসএসসি পরীক্ষার রুটিন বা সময়সূচি জানতে চাচ্ছেন? তাহলে আজকের এই আর্টিকেল টি আপনার উপকারে আসতে পারে। 

আজকের পোস্টে উন্মুক্ত বিশ্ববিদ্যালয় এসএসসি পরীক্ষার রুটিন ২০২৪ দেওয়া হয়েছে পিডিএফ সহ। আশা করি সম্পূর্ন পোস্ট টি পড়বেন। 


উন্মুক্ত বিশ্ববিদ্যালয় এসএসসি পরীক্ষার রুটিন ২০২৪

২০২৪ সালের এসএসসি পরীক্ষার রুটিন প্রকাশিত হয়েছে। উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের এসএসসি পরীক্ষা ২০২৪ শুরু হবে আগামী ২৩ ফেব্রুয়ারি ২০২৪ তারিখে। উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের এসএসসি পরীক্ষা ২০২৪ শেষ হবে আগামী ২২ মার্চ ২০২৪ তারিখে। 

নিচে পূর্ণাঙ্গ রুটিন দেওয়া হয়েছে, আপনারা সকল বিষয়ের পরীক্ষার সময়সূচি দেখতে পারবেন উন্মুক্ত বিশ্ববিদ্যালয় এসএসসি পরীক্ষার রুটিন ২০২৪ থেকে। 

উন্মুক্ত বিশ্ববিদ্যালয় এসএসসি পরীক্ষার রুটিন 2024

উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের এসএসসি পরীক্ষা ২০২৪ এর গুরুত্বপূর্ন নিয়মাবলী এবং নির্দেশনাবলী উপরোক্ত রুটিনের মধ্যে দেখতে পারবেন। 

উন্মুক্ত বিশ্ববিদ্যালয় এসএসসি পরীক্ষার রুটিন ২০২৪ পিডিএফ ডাউনলোড

উন্মুক্ত বিশ্ববিদ্যালয় এসএসসি পরীক্ষার রুটিন ২০২৪ পিডিএফ ডাউনলোড করতে নিচের বাটনে ক্লিক করুন। এরপর রাইট ক্লিক বা ছবির উপর ক্লিক করে ধরে রাখুন, ডাউনলোড এর অপশন পাবেন। 

সেখানে ক্লিক করলে আপনার গ্যালারিতে এসএসসি পরীক্ষার রুটিন ২০২৪ ডাউনলোড হয়ে যাবে।


পরিশেষে আমাদের কথা

প্রিয় পাঠক, উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের এসএসসি পরীক্ষার রুটিন ২০২৪ সম্পর্কে আশা করি আর কোনো প্রশ্ন থাকবেনা। 

আজকের পোস্ট আমরা উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের এসএসসি পরীক্ষার সময়সূচি সম্পর্কে আলোচনা করেছি। যদি আপনার কোনো মন্তব্য থাকে তাহলে কমেন্টে জানাতে পারেন। 

এছাড়া আপনারা যারা এসএসসি পরীক্ষার সকল সাজেশন এবং আপডেট পেতে চান তারা আমাদের ফেইসবুক পেইজে এবং এই ওয়েবসাইটে যুক্ত থাকুন। আজ এই পর্যন্তই, সবাইকে ধন্যবাদ। আল্লাহ্ হাফেজ।
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url
Facebook Page
telegram
প্রিমিয়াম সাজেশন গ্রুপ [9 to 12]

আপনি যদি নবম শ্রেণি থেকে দ্বাদশ শ্রেণির একজন শিক্ষার্থী হয়ে থাকেন তাহলে নিচের দেওয়া গ্রুপে জয়েন করুন। এই গ্রুপে সকল প্রিমিয়াম সাজেশন এবং নোট পেয়ে যাবেন। আশা করি আপনার পরীক্ষায় অনেক উপকার হবে।

গ্রুপ : এখানে ক্লিক করুন