অনার্স ৪র্থ বর্ষের পরীক্ষার রুটিন ২০২৪ (সংশোধিত রুটিন) | Honours 4th year Exam Routine 2024


আসসালামু আলাইকুম প্রিয় পাঠক আশা করি ভাল আছেন। আপনি কি অনার্স চতুর্থ বর্ষের পরীক্ষার রুটিন ২০২৪ পিডিএফ খুঁজছেন? তাহলে আজকের পোস্টটি আপনার জন্য। আজকের পোস্টে আমরা অনার্স ৪র্থ বর্ষের পরীক্ষার রুটিন ২০২৪ শেয়ার করেছি আপনাদের সঙ্গে। আশা করি আপনাদের উপকারে আসবে।

অনার্স ৪র্থ বর্ষের পরীক্ষার রুটিন ২০২৪ পিডিএফ দেখুন

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ৪র্থ বর্ষের পরীক্ষার রুটিন ২০২৪ প্রকাশিত হয়েছে ২৭ মে ২০২৪ তারিখে। অনেকেই অনার্স ৪র্থ বর্ষের পরীক্ষার রুটিন খুঁজছেন তাই আজকের পোস্টে আমরা অনার্স ৪র্থ বর্ষের পরীক্ষার রুটিন ২০২৪ পিডিএফ ফাইলটি নিচে ছবি আকারে সংযুক্ত করে দিয়েছি। আপনারা সহজেই চতুর্থ বর্ষের পরীক্ষার রুটিন দেখে নিতে পারবেন।

পূর্ববর্তী রুটিনঃ





সংশোধিত রুটিনঃ



অনার্স ৪র্থ বর্ষের পরীক্ষা ২০২৪ শুরু কবে থেকে 

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২২ সালের অনার্স চতুর্থ বর্ষের পরীক্ষার সময়সূচি প্রকাশিত হয়েছে। জানা গেছে ২০২৪ সালের ২৭ জুন বৃহস্পতিবারে অনার্স ৪র্থ বর্ষের পরীক্ষা শুরু হবে। পরীক্ষার বিস্তারিত সময়সূচি উপরে দেওয়া রুটিন থেকে দেখে নিতে পারবেন। 

তবে এই রুটিন বা সময়সূচি জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রণ কমিটি যেকোনো সময় পরিবর্তন করতে পারেন। তাই আমাদের টেলিগ্রাম বা ফেসবুক গ্রুপে যুক্ত থাকুন। যদি পরিবর্তন বা রুটিন সংশোধিত হয় তাহলে এই পোস্টের রুটিন আপডেট করে দেওয়া হবে। 

অনার্স ৪র্থ বর্ষের পরীক্ষার কেন্দ্র তালিকা পিডিএফ ২০২৪

নিচের পিডিএফ এ অনার্স ৪র্থ বর্ষের পরীক্ষার কেন্দ্র তালিকা পিডিএফ ২০২৪ দেখতে পারবেন। সকল বিভাগের অনার্স পরীক্ষার কেন্দ্র তালিকা দেওয়া হয়েছে।

File Nameঅনার্স ৪র্থ বর্ষের পরীক্ষার কেন্দ্র তালিকা পিডিএফ ২০২৪
Classঅনার্স ৪র্থ বর্ষ
Last Update2024
Free downloadDownload


পরিশেষে আমাদের কথা

প্রিয় পাঠক, আশা করি আজকের পোস্ট থেকে আপনারা অনার্স ৪র্থ বর্ষের পরীক্ষার রুটিন ২০২৪ পিডিএফ দেখতে পেরেছেন। আপনারা চাইলে নিচের দেওয়া পিডিএফ ডাউনলোড বাটনে ক্লিক করে রুটিন টির পিডিএফ ফাইল ডাউনলোড করে নিতে পারেন। 

File Nameঅনার্স ৪র্থ বর্ষের পরীক্ষার রুটিন ২০২৪
Classঅনার্স ৪র্থ বর্ষ
Last Update2024
Free downloadDownload

আশা করি আজকের পোস্ট টি আপনার উপকারে এসেছে। পোস্ট টি ভালো লাগলে আপনার পরিচিত জনদের সঙ্গে শেয়ার করে তাদেরকেও জানার এবং দেখার সুযোগ করে দিন। আল্লাহ্ হাফেজ।

Tag: অনার্স ৪র্থ বর্ষের পরীক্ষার রুটিন ২০২৪ সমাজবিজ্ঞান বিভাগ, অনার্স ৪র্থ বর্ষের পরীক্ষার রুটিন ২০২৪ রাষ্ট্রবিজ্ঞান বিভাগ, অনার্স ৪র্থ বর্ষের পরীক্ষার রুটিন ২০২৪ বাংলা বিভাগ, অনার্স ৪র্থ বর্ষের পরীক্ষার রুটিন ২০২৪ ইতিহাস বিভাগ, অনার্স ৪র্থ বর্ষের পরীক্ষার রুটিন ২০২৪ অর্থনীতি বিভাগ, অনার্স ৪র্থ বর্ষের পরীক্ষার রুটিন ২০২৩ ব্যবস্থাপনা বিভাগ, অনার্স ৪র্থ বর্ষের পরীক্ষার রুটিন ২০২৪ ইসলামের ইতিহাস ও সংস্কৃতি, অনার্স ৪র্থ বর্ষের পরীক্ষার সংশোধিত রুটিন ২০২৪
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url
Facebook Page
telegram
প্রিমিয়াম সাজেশন গ্রুপ [9 to 12]

আপনি যদি নবম শ্রেণি থেকে দ্বাদশ শ্রেণির একজন শিক্ষার্থী হয়ে থাকেন তাহলে নিচের দেওয়া গ্রুপে জয়েন করুন। এই গ্রুপে সকল প্রিমিয়াম সাজেশন এবং নোট পেয়ে যাবেন। আশা করি আপনার পরীক্ষায় অনেক উপকার হবে।

গ্রুপ : এখানে ক্লিক করুন