অনার্স রিলিজ স্লিপ আবেদন ২০২৪ (আবেদন শুরু হয়েছে) | NU Honours release slip apply 2024


আসসালামু আলাইকুম প্রিয় পাঠক, আশা করি ভালো আছেন। আপনারা অনেকেই দীর্ঘ অপেক্ষায় ছিলেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের রিলিজ স্লিপে আবেদন শুরু হবে কখন সেটা নিয়ে। অনেক মেসেজ করেছেন আপনারা। 

আপনাদের জন্য সুখবর আছে। সেটা হচ্ছে, জাতীয় বিশ্ববিদ্যালয়ের রিলিজ স্লিপে আবেদন শুরুর নোটিশ দিয়েছে জাতীয় বিশ্ববিদ্যালয় ভর্তি কমিটি। বিস্তারিত জানতে এই পোস্ট টি মনোযোগ সহকারে পড়ুন এবং অন্যদের সঙ্গে শেয়ার করুন।

অনার্স রিলিজ স্লিপ আবেদন ২০২৪ | NU Honours release slip apply 2024

রিলিজ স্লিপ আবেদনের জাতীয় বিশ্ববিদ্যালয়ের নোটিশ টি ভালো করে পড়ে নিন। তাহলে বিস্তারিত জানতে পারবেন। অনার্সে ভর্তি হতে পারেন নাই যারা তারা রিলিজ স্লিপে আবেদন করে পুনরায় জাতীয় বিশ্ববিদ্যালয়ে ভর্তির সুযোগ পাবেন।


জাতীয় বিশ্ববিদ্যালয় অনার্স ভর্তির রিলিজ স্লিপে আবেদন
সম্পর্কে বিস্তারিত

অনার্স(২০২৩-২৪) ভর্তি কার্যক্রমে রিলিজ স্লিপের অনলাইন আবেদন আগামী ২১/০৫/২০২৪ তারিখ বিকাল ৪টায় শুরু হয়ে ০৬/০৬/২০২৪ তারিখ রাত ১২টা পর্যন্ত চলবে। 

যে সকল আবেদনকারী,
  • ক) ১ম ও ২য় মেধা তালিকায় যারা স্থান পায়নি;
  • খ) ১ম ও ২য় মেধা তালিকায় স্থান পেয়েও ভর্তি হয়নি
  • গ) ১ম ও ২য় মেধা তালিকায় ভর্তি হয়ে পরবর্তীতে ভর্তি বাতিল করছে বা করবে, তারা রিলিজ স্লিপে আবেদন করার সুযোগ পাবেন।

সিট খালি থাকা সাপেক্ষে, চাইলে পূর্বে আবেদনকৃত কলেজসহ মোট ৫টি কলেজে রিলিজ স্লিপে আবেদন করা যাবে। রিলিজ স্লিপে অনলাইনে আবেদন করার পর আবেদন ফর্ম কলেজে জমাদানের প্রয়োজন নেই।

আপনি যদি শতভাগ নির্ভুলভাবে অভিজ্ঞ অপারেটর দ্বারা যত্নসহকারে আপনার অনলাইনে রিলিজ স্লিপের আবেদন করাতে চান তাহলে আমাদের ফেইসবুকে মেসেজ করে জানান, আমরা করে দিবো। অনুগ্রহ করে আমাদেরকে কাজ দিয়ে সহযোগিতা করবেন ইনশাআল্লাহ্‌।

রিলিজ স্লিপে আবেদন কবে থেকে শুরু ২০২৪

রিলিজ স্লিপে আবেদন শুরু আগামী ২১ মে ২০২৪ তারিখ বিকাল ৪ঃ০০ থেকে এবং রিলিজ স্লিপে আবেদন শেষ ০৬ জুন ২০২৪ তারিখ রাত ১২ঃ০০ টায়।

রিলিজ স্লিপে আবেদন করার নিয়ম ২০২৪

রিলিজ স্লিপে আবেদন করতে প্রথমে আপনাকে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অফিশিয়াল ওয়েবসাইট (http://app11.nu.edu.bd/) এ যেতে হবে। সেখান থেকে এডমিশন সেকশনে যেতে হবে। 

এরপর আপনার ভর্তির অ্যাকাউন্ট তৈরি করতে হবে যাদের অ্যাকাউন্ট করা আছে তাদের শুধু রোল আর পিন নাম্বার দিয়ে লগ ইন করতে হবে। এরপর পরবর্তী নির্দেশনা অনুসরণ করে রিলিজ স্লিপে আবেদন করতে হবে।

রিলিজ স্লিপে আবেদনের রেজাল্ট দেখার লিঙ্ক বা ওয়েবসাইট

আপনারা রিলিজ স্লিপে আবেদন করার কয়েকদিনের মধ্যে আসন ফাঁকা থাকার সাপেক্ষে ফলাফল প্রকাশিত হবে। রিলিজ স্লিপে আবেদনের ফলাফল আপনারা নিজ মোবাইল থেকেই দেখে নিতে পারবেন। রিলিজ স্লিপে আবেদনের রেজাল্ট দেখার লিঙ্কঃ http://app11.nu.edu.bd/

পরিশেষে আমাদের কথা

প্রিয় পাঠক, আশা করি আজকের পোস্ট থেকে আপনারা NU Honours release slip apply 2024 সম্পর্কে জানতে পেরেছেন। আপনাদের যদি অনার্স রিলিজ স্লিপ আবেদন ২০২৪ নিয়ে কোন প্রশ্ন থাকে তাহলে অবশ্যই আমাদেরকে জানাবেন। আজেকের পোস্ট এই পর্যন্তই, দেখা হবে নতুন কোন আপডেট নিয়ে সে অব্দি আমাদের ফেসবুক পেইজ এবং টেলিগ্রাম গ্রুপে যুক্ত থাকুন। আল্লাহ্‌ হাফেজ।
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url
Facebook Page
telegram
প্রিমিয়াম সাজেশন গ্রুপ [9 to 12]

আপনি যদি নবম শ্রেণি থেকে দ্বাদশ শ্রেণির একজন শিক্ষার্থী হয়ে থাকেন তাহলে নিচের দেওয়া গ্রুপে জয়েন করুন। এই গ্রুপে সকল প্রিমিয়াম সাজেশন এবং নোট পেয়ে যাবেন। আশা করি আপনার পরীক্ষায় অনেক উপকার হবে।

গ্রুপ : এখানে ক্লিক করুন