মার্কশিট সহ রেজাল্ট পিডিএফ পেতে রেজিস্ট্রেশন করার নিয়ম (এসএসসি রেজাল্ট ২০২৪) | SSC Exam Result with Marksheet Pre-registration

SSC Exam Result with Marksheet

আসসালামু আলাইকুম প্রিয় শিক্ষার্থী আশা করি ভালো আছেন। আপনারা অনেকেই এসএসসি রেজাল্ট ২০২৪ বের করার নিয়ম জানতে চেয়েছেন। সার্ভার সমস্যার কারনে অনেকেই সঠিক সময়ে রেজাল্ট দেখতে পারে না। 

তাই আজকে আপনাদের জন্য এই সমসার সমাধান নিয়ে এসেছে। সার্ভার সমস্যা থকলেও আপনারা আপনাদের এসএসসি পরীক্ষার রেজাল্ট সবার আগে পেয়ে যাবেন। তাই মনোযোগ সহকারে সম্পূর্ণ পোস্ট টি পড়বেন।

এসএসসি রেজাল্ট ২০২৪ কখন প্রকাশিত হবে জেনে নিন

২০২৪ সালের এসএসসি পরীক্ষার রেজাল্ট ১২ মে ২০২৪ তারিখ সকাল ১০ টায় প্রকাশিত হবে। সকল বিভাগের এবং সকল সাবজেক্টের রেজাল্ট অনলাইনে সাবমিট করা হয়ে গেছে। 

এখন শুধু শিক্ষামন্ত্রির ঘোষণার পরেই এসএসসি ও সমমানের রেজাল্ট প্রকাশিত হবে। অনেক সময় দেখা যায় বোর্ড থেকে সকাল ১০ টার সময় রেজাল্ট প্রকাশিত হলেও শিক্ষার্থীদের হাতে পৌঁছাতে পৌঁছাতে দুপুর গড়িয়ে যায়। 

তাই এই সকল ভোগান্তি এড়াতে আপনারা প্রি রেজিস্ট্রেশন এর মাধ্যমে মার্কশিট সহ এসএসসি রেজাল্ট বের করে নিতে পারবেন। 

মার্কশিট সহ এসএসসির রেজাল্ট পিডিএফ ২০২৪ পেতে করণীয় 


সুপ্রিয় শিক্ষার্থী আপনারা যদি সার্ভার সমস্যা এড়াতে চান এবং সবার আগে মার্কশিট সহ রেজাল্ট পিডিএফ আকারে পেতে চান তাহলে এক্ষুনি নিচের দেওয়া লিংকে ক্লিক করে আপনার রোল এবং রেজিস্ট্রেশন নম্বর সহ বাকি তথ্যগুলো দিয়ে রেজিস্ট্রেশন করে ফেলুন। 

দৈনিক শিক্ষা বাংলাদেশ ফেসবুক পেজ এর পক্ষ থেকে রেজাল্ট প্রকাশের সঙ্গে সঙ্গেই আপনাদের জিমেইলে অথবা হোয়াটসঅ্যাপে মার্কশিট সহ রেজাল্ট পিডিএফ পাঠিয়ে দেওয়া হবে। 



কিভাবে রেজিস্ট্রেশন করবেন সেই সম্পর্কে নিচে দেওয়া হল: 
  • প্রথমে উপরের দেওয়া লিংকে ক্লিক করে নিবেন। উপরের দেওয়া লিংকে ক্লিক করলে একটি ফরম দেখতে পারবেন। 
  • পামটিতে আপনার নাম, বোর্ড রোল, বোর্ড রেজিস্ট্রেসন নাম্বার, বোর্ডের নাম ও অন্যান্য তথ্য লিখুন।
  • এরপর পারিশ্রমিক বা সার্ভিস চার্জ বিকাশ/নগদ এর মাধ্যমে প্রদান করুন। 
  • এরপর যে নাম্বার থেকে সার্ভিস চার্জ সেন্ড মানি করেছেন সেই নাম্বারটি ফার্মের শেষে প্রদান করুন। 
  • এরপর ফরমটি পূরণ করা হয়ে গেলে সাবমিট করে দিন। যদি আপনার তথ্যগুলো ঠিক থাকে এবং পেমেন্ট করে থাকেন তাহলে দৈনিক শিক্ষা বাংলাদেশ টিম আপনার রেজিস্ট্রেশন টি কনফার্ম করে নেবে। 
  • ব্যাস আপনার রেজিস্ট্রেশন ঠিক হয়ে গেল এখন নিশ্চিন্তে থাকুন রেজাল্ট প্রকাশের সাথে সাথেই আপনি মার্কশিট সহ রেজাল্ট পেয়ে যাবেন।
বিঃ দ্রঃ এই পোস্টে দেওয়া লিংকে ক্লিক করে যে ফর্ম পাবেন সেখানে রেজিস্ট্রেশন করবেন এবং যেকোনো প্রয়োজনে অবশ্যই দৈনিক শিক্ষা বাংলাদেশ পেইজে মেসেজ করে কথা বলতে পারবেন। তাদের কাজের প্রতি 100% আস্থা রাখতে পারেন, ধন্যবাদ।

প্রিয় শিক্ষার্থী আশা করি আপনাদের এই সার্ভিসটি উপকারে আসবে। আপনারা খুব সহজেই কোন প্রকার ভোগান্তি ছাড়াই বাসায় বসে আপনাদের রেজাল্ট টি পিডিএফ আকারে পেয়ে যাবেন। তাই আর দেরি না করে এখনই ফার্মটি পূরণ করে রেজিস্ট্রেশন করে ফেলুন। 

যদি কোথাও সমস্যা হয় বা কোন কিছু বুঝতে না পারেন তাহলে যেকোনো সময় দৈনিক শিক্ষা বাংলাদেশ ফেসবুক পেজে মেসেজ করতে পারেন। এভাবে আপনি সহজেই আপনার এসএসসি রেজাল্ট ২০২৪ মার্কশিট সহ বের করে নিতে পারবেন।
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url
Facebook Page
telegram
প্রিমিয়াম সাজেশন গ্রুপ [9 to 12]

আপনি যদি নবম শ্রেণি থেকে দ্বাদশ শ্রেণির একজন শিক্ষার্থী হয়ে থাকেন তাহলে নিচের দেওয়া গ্রুপে জয়েন করুন। এই গ্রুপে সকল প্রিমিয়াম সাজেশন এবং নোট পেয়ে যাবেন। আশা করি আপনার পরীক্ষায় অনেক উপকার হবে।

গ্রুপ : এখানে ক্লিক করুন