Hamster Kombat daily 6M (60,00,000) coin mining Tricks | Hamster Kombat daily Combo card and Cipher updates


আসসালামু আলাইকুম, প্রিয় পাঠক আশা করি ভালো আছেন। আজকের পোস্টে আমরা দারুন একটি বিষয় নিয়ে আলোচনা করেছি। 

আপনারা অনেকেই টেলিগ্রামে টাকা ইনকাম করতে ফ্রি মাইনিং করে যাচ্ছেন। মাইনিং অ্যাপ গুলোর মধ্যে অন্যতম হচ্ছে Hamster Kombat Telegram Bot এটি। আপনারা হয়তো জেনে থাকবেন এই অ্যাপটিতে ট্যাপ ট্যাপ করে কয়েন বাড়ানোর পাশাপাশি প্রতিদিন ৬০ লাখ Hamster কয়েন বোনাস তোলা যায়। 

আপনি যদি জানতে চান কিভাবে ৬০ লাখ কয়েন বোনাস পেতে হয় তাহলে এই পোস্ট টি আপনার উপকারে আসতে পারে। তাহলে চলুন আর কথা না বাড়িয়ে শুরু করি কিভাবে Hamster Kombat daily Combo card and Cipher updates পাওয়া যাবে।

বিঃ দ্রঃ অনলাইনে ইনকাম করার আগে অবশ্যই যাচাই বাছাই করে নিবেন। সকলরকম ইনভেস্ট, লোভ এবং প্রতারকদের থেকে নিজ দায়িত্বে দূরে থাকবেন।

Hamster Kombat এ কিভাবে কাজ করা শুরু করবো?

আপনি যদি নতুন Hamster Kombat এ কাজ শুরু করতে চান তাহলে টেলিগ্রাম গ্রুপ The Tech Spark এ জয়েন করুন। 

এরপর সেখান থেকে Hamster Kombat প্রোজেক্ট লিঙ্কে ক্লিক করলেই আপনি Hamster Kombat এ কাজ শুরু করতে পারবেন। এখানে কোন প্রকার ব্যাক্তিগত তথ্য বা পাসওয়ার্ড এর প্রয়োজন হয় না। তাহলে এখনি শুরু করে দিন!

Hamster Kombat daily Combo card Update 2024 | Get 50 Lakh Coin Free

Hamster Kombat Bot এর প্রতিদিন Combo Cards মিলিয়ে আপনি প্রতিদিন ৫০ লাখ কয়েন বোনাস পাবেন। কিন্তু এই কার্ড গুলো কিভাবে মিলাবেন প্রশ্ন আসতে পারে।

চ্যানেল এ ঢুকার পর নিচের ছবির মতো ইন্টারফেস দেখতে পাবেন। এবার তীর সঙ্কেত দেওয়া পিন পোস্ট এ ক্লিক করলে Hamster Kombat সহ সকল প্রোজেক্ট এর লিস্ট পেয়ে যাবেন।


ধাপ ১ঃ প্রথমে উপরের দেওয়া টেলিগ্রাম চ্যানেল এর লিঙ্কে ক্লিক করলে এই চ্যানেল এর নিয়ে যাবে যেটা নিচের ছবিতে দেখতে পাচ্ছেন। এবার তীর সঙ্কেত দেওয়া Hamster Kombat লেখার ক্লিক করুন।


ধাপ ২ঃ ক্লিক করলে নিচের ছবির ন্যায় এরকম দেখাবে, এবার নিচের তীর সঙ্কেত দেওয়া লিঙ্কে ক্লিক করলেই প্রোজেক্ট রান হয়ে যাবে।

ধাপ ৩ঃ এবার নিচের ছবিতে দেওয়া তীর সঙ্কেত এর এই স্থানে পরপর ৩ বার ক্লিক করুন। তাহলে Hamster Kombat Daily Cipher অপশন চলে আসবে।


ধাপ ৪ঃ এবার নিচের সবুজ রঙের তীর সঙ্কেত দেওয়া জায়গায় ক্লিক করে আপনাকে প্রতিদিনের যে কোড দেওয়া হবে সেটি মিলাতে হবে তাহলেই আপনি ১০ লাখ কয়েন ক্লেইম করতে পারবেন। এই পোস্টের শেষে কোন ক্লিক এ কোন অক্ষর সেটার সঙ্কেত চার্ট দেওয়া হয়েছে।


এই নিয়মে আপনি প্রতিদিন Hamster Kombar টেলিগ্রাম ইনকাম বট থেকে প্রতিদিন ১০ লাখ কয়েন পাবেন। এখন আমরা জানবো বাকি ৫০ লাখ কয়েন কিভাবে পাওয়া যাবে সেই সম্পর্কে।

Hamster Kombat daily Combo card Update | Get 60 Lakh Coin Free


ধাপ ১ঃ নিচের দেওয়া ছবিতে তীর সঙ্কেত দেওয়া Mine অপশনে ক্লিক করুন।


ধাপ ২ঃ এরপর এরকম ইন্টারফেস দেখতে পাবেন, এখানে তিনটি কার্ড প্রতিদিন মিলাতে হবে। একেক দিনের কার্ড একেক রকমের হয়, তাই আপডেট গুলো চ্যানেল এ পেয়ে যাবেন।


সকল কাজ সঠিকভাবে সম্পন্ন করা হয়ে গেলে আপনি প্রতিদিন ৬০ লাখ বা ৬ মিলিয়ন কয়েন ফ্রি বোনাস হিসেবেই ক্লেইম করতে পারবেন। আশা করি বুঝতে পেরেছেন। এছাড়াও যেকোনো প্রশ্নে এই চ্যানেলে আপনি জিজ্ঞাসা করতে পারবেন নির্দ্বিধায়।

Hmster Kombat Daily Cipher Alphabet Code Map

নিচের দেওয়া ছবিতে আপনারা ইংরেজি বর্ণ দেখতে পাচ্ছেন। প্রতিদিন একটি নির্দিষ্ট কোড বা ওয়ার্ড দেওয়া হয় যেটি এই সঙ্কেত দিয়ে মিলাতে হবে। আর কোনদিন কোন কোড দেওয়া হয় সেটা জানতে আমাদের টেলিগ্রাম গ্রুপের সাথে যুক্ত থাকুন।

এখানে ডট মানে সিঙ্গেল ক্লিক, আর লাইন মানে লং ক্লিক। সিঙ্গেল ক্লিক হচ্ছে স্ক্রিনে ক্লিক করেই আঙ্গুল উঠানো। আর লং ক্লিক হচ্ছে ক্লিক করে কিচ্ছুক্ষন ধরে রেখে তারপর আঙ্গুল উঠানো। 

মনে করেন, আমি BTC কোড টি দিলাম আজকের জন্য। তাহলে আমি Hamster Kombat এর ওখানে নিচের দেওয়া কমান্ড অনুসারে ক্লিক করবো।

  • B লেখার জন্য - প্রথমে লং ক্লিক > সিঙ্গেল ক্লিক ৩ বার।
  • T লেখার জন্য - একটা লং ক্লিক
  • C লেখার জন্য - প্রথমে লং ক্লিক > সিঙ্গেল ক্লিক > আবার লং ক্লিক > আবার সিঙ্গেল ক্লিক।
নিচের দেওয়া চার্ট এর সাথে এবার মিলিয়ে বুঝার চেষ্টা করুন। আশা করি বুঝতে পারবেন।


পরিশেষে আমাদের কথা

প্রিয় পাঠক আশা করি আজকের পোস্ট টি পড়ে আপনি জানতে পেরেছেন কিভাবে Hamster Kombat Bot থেকে ডেইলি ৬০ লাখ বা 6M Hamster Coin Free Claim করা যায়। আজকের পোস্ট সম্পর্কিত যদি কোন প্রশ্ন থাকে তাহলে অবশ্যই আমাদের কে জানাবেন। আল্লাহ্‌ হাফেজ।

এইরকম স্পুন্সর পোস্ট করতে যোগাযোগ পেইজ থেকে আমাদের সঙ্গে যোগাযোগ করুন
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url
Facebook Page
telegram
প্রিমিয়াম সাজেশন গ্রুপ [9 to 12]

আপনি যদি নবম শ্রেণি থেকে দ্বাদশ শ্রেণির একজন শিক্ষার্থী হয়ে থাকেন তাহলে নিচের দেওয়া গ্রুপে জয়েন করুন। এই গ্রুপে সকল প্রিমিয়াম সাজেশন এবং নোট পেয়ে যাবেন। আশা করি আপনার পরীক্ষায় অনেক উপকার হবে।

গ্রুপ : এখানে ক্লিক করুন