৩০+ ঈদের শুভেচ্ছা পোস্টার ডিজাইন PLP ফাইল ডাউনলোড (বাছাই করা সেরা শুভেচ্ছা পোস্টার) | Eid Mubarak Poster Design 2024

ঈদের শুভেচ্ছা পোস্টার ডিজাইন

আসসালামু আলাইকুম প্রিয় পাঠক, আশা করি সকলেই ভালো আছেন। আমাদের সঙ্গে থাকলে আরও ভালো থাকবেন। আপনারা অনেকেই গুগলে বা ওয়েবসাইটে ঈদের শুভেচ্ছা পোস্টার ডিজাইন খুঁজে থাকেন। 

অনেকেই মনমতো পোস্টার ডিজাইন পিএলপি ফাইল পান না আবার অনেকেই পেলেও একটা কিংবা দুইটা খুঁজে পান। তাই আপনারা অনেকেই কমেন্টে জানিয়েছিলেন ঈদের শুভেচ্ছা পোস্টার ডিজাইন ফ্রিতে দেওয়ার জন্য। 

আজকের পোস্টে আমরা ১০ টির ও বেশি ফ্রি ঈদের শুভেচ্ছা পোস্টার ডিজাইন এর টেম্পলেট শেয়ার করেছি যেগুলো আপনারা খুব সহজেই ডাউনলোড করতে পারবেন এবং ব্যাবহার করতে পারবেন। 

আশা করবো সম্পূর্ণ পোস্ট টি মনোযোগ সহকারে পড়বেন এবং বন্ধুদের সঙ্গে শেয়ার করে তাদেরকেও দেখার সুযোগ করে দিবেন।

ঈদের শুভেচ্ছা পোস্টার ডিজাইন 2024 (বাছাই করা সেরা শুভেচ্ছা পোস্টার)

আপনারা অনেকেই জেনে থাকবেন ২০২৪ সালের এপ্রিল মাসেই ঈদ উল ফিতর উদযাপিত হবে। আর ঈদের সময় সকলের মাঝে ঈদের আনন্দ ছড়িয়ে দিতে আমরা ঈদের শুভেচ্ছা পোস্টার ডিজাইন করে সেগুলো সকলের মাঝে বিতরণ করে থাকি। 

আর ঈদের শুভেচ্ছা পোস্টার ডিজাইন করার জন্য আমরা বিভিন্ন ধরনের পোস্টার ডিজাইন সফটওয়্যার ব্যবহার করে থাকি। যেমনঃ ক্যানভা, এডোবি ইলাস্ট্রেটর, পিএলপি ফাইল এডিটর, পিএইচডি ফাইল এডিটর ইত্যাদি। 

আজকের আর্টিকেলে আমরা গুগল ড্রাইভ থেকে অনেকগুলো ঈদের শুভেচ্ছা পোস্টার ডিজাইনের এডিটেবল পি এল পি ফাইল শেয়ার করেছি।


আজকে আমরা জানবো ঈদের শুভেচ্ছা পোস্টার ডিজাইন কিভাবে করতে হয় এবং আমরা কিছু ঈদের শুভেচ্ছা পোস্টারের ডিজাইন দিবো যেগুলো এবারের ঈদে ব্যাবহার করা যাবে।

হ্যা বলে রাখি, মোবাইল দিয়েই আপনি প্রফেসনাল ঈদের শুভেচ্ছা পোস্টারের ডিজাইন তৈরি করতে পারবেন। এই পোস্টটি সম্পূর্ন পড়ার অনুরোধ রইলো আশা করি আজকে আপনার চাওয়া ঈদের শুভেচ্ছা পোস্টারের ডিজাইন টি পেয়ে যাবেন। তাহলে চলুন আর কথা না বাড়িয়ে শুরু করা যাক। 

ঈদের শুভেচ্ছা পোস্টার ডিজাইন কি

ঈদ মানেই আনন্দ। সমগ্র বিশ্বের মুসলিম রা বছরে দুইটি ঈদ পায় একটা হলো রোজার ঈদ অন্যটা কুরবানীর ঈদ। এই ঈদে আমরা আমাদের প্রিয়জন কে নানা ভাবে শুভেচ্ছা জানিয়ে থাকি। আ

আমাদের প্রিয় মানুষদের সাথে আমাদের ঈদের আনন্দ ভাগাভাগি করে নেই। আর তাই আমরা প্রিয় মানুষগুলোকে ঈদের শুভেচ্ছা স্ট্যাটাস, শুভেচ্ছা ম্যাসেজ আর শুভেচ্ছা পোস্টারের মাধ্যমে তাদেরকে ঈদের আনন্দ শেয়ার করি। 

এখন আপনার ঈদের শুভেচ্ছা মেসেজ বা পোস্টারের ডিজাইন যদি সুন্দর হয় তাহলে প্রিয় মানুষটাও অনেক খুশি হয়। 

ঈদের শুভেচ্ছা পোস্টার ডিজাইন হলো একটা পোস্টার ডিজাইন যেখানে ঈদের শুভেচ্ছা বার্তা সহ অন্যান্য বিষয় উল্লেখ করে প্রিয়জনদের মধ্যে আনন্দ ভাগাভাগি করে নেওয়ার অংশ

আজকের পোস্ট থেকে আমরা অনেকগুলো পোস্টারের ডিজাইন সম্পর্কে জানবো এবং ডিজাইন নিতে পারবো। 

ঈদের শুভেচ্ছা পোস্টার ডিজাইন PLP ফাইল ডাউনলোড করুন এখান থেকে

নিচের দেওয়া ডাউনলোড বাটনে ক্লিক করে সরাসরি গুগল ড্রাইভ থেকে ঈদের শুভেচ্ছা পোস্টার ডিজাইন এর এডিটেবল ফাইল গুলো ডাউনলোড করে নিতে পারবেন। 

ফাইল ডাউনলোড করতে কোন প্রকার অসুবিধা হলে অথবা কোন কিছু জানার প্রয়োজন হলে যোগাযোগ পেইজ থেকে আমাদের সঙ্গে যোগাযোগ করতে পারেন।

ফাইলের নামডাউনলোড

ঈদের শুভেচ্ছা পোস্টার ডিজাইন ০১

Download

ঈদের শুভেচ্ছা পোস্টার ডিজাইন ০২

Download

ঈদের শুভেচ্ছা পোস্টার ডিজাইন ০৩

Download

ঈদের শুভেচ্ছা পোস্টার ডিজাইন ০৪

Download

ঈদের শুভেচ্ছা পোস্টার ডিজাইন ০৫

Download

ঈদের শুভেচ্ছা পোস্টার ডিজাইন ০৬

Download

ঈদের শুভেচ্ছা পোস্টার ডিজাইন ০৭

Download

ঈদের শুভেচ্ছা পোস্টার ডিজাইন ০৮

Download

ঈদের শুভেচ্ছা পোস্টার ডিজাইন ০৯

Download

ঈদের শুভেচ্ছা পোস্টার ডিজাইন ১০

Download

ঈদের শুভেচ্ছা পোস্টার ডিজাইন ছবি দেখুন কোরবানির ঈদ ২০২৪

প্রিয় বন্ধুরা, আমরা কয়েকটি সাধারণ ঈদের শুভেচ্ছা পোস্টার ডিজাইন দেখে নেই চলুন। তারপর আমরা জানবো কিভাবে একটি আকর্ষণীয় ঈদের শুভেচ্ছা পোস্টার ডিজাইন করবো মোবাইল দিয়ে। 

প্রিয়জনকে আইডির শুভেচ্ছা জানাতে আমরা রোমান্টিক এসএমএস , ইড মোবারক শুভেচ্ছা মেসেজ সহ সাথে একটি শুভেচ্ছা পোস্টার দিয়ে আনন্দকে আরো এক ধাপ বাড়িয়ে তুলতে পারি। তাই আমরা ঈদের শুভেচ্ছা পোস্টার ডিজাইন ব্যবহার করে ঈদের শুভেচ্ছা বিনিময় করতে পারি।

Here are some gorgeous types of Eid Mubarak pictures or Eid greetings poster designs. If you want to design this kind of Eid greetings poster then you can contact us.




ঈদের শুভেচ্ছা পোস্টার ডিজাইন

ঈদের শুভেচ্ছা পোস্টার ডিজাইন

ঈদের শুভেচ্ছা পোস্টার ডিজাইন




ঈদের শুভেচ্ছা পোস্টার ডিজাইন

ঈদের শুভেচ্ছা পোস্টার ডিজাইন

ঈদের শুভেচ্ছা পোস্টার ডিজাইন

ঈদের শুভেচ্ছা পোস্টার ডিজাইন

ঈদের শুভেচ্ছা পোস্টার ডিজাইন


উপরে আমরা কিছু ঈদের শুভেচ্ছা পোস্টারের ডিজাইন দেখে নিলাম। এখন আমরা জানবো কিভাবে এইগুলা এডিট করবো তাও আবার মোবাইল ফোন দিয়ে। 

মোবাইল ফোন দিয়ে ঈদের শুভেচ্ছা পোস্টার ডিজাইন করবেন কিভাবে দেখুন

আপনি কি প্রিয়জনদের ঈদের শুভেচ্ছা জানাতে চান? তাহলে আপনি নিজের একটা ছবি দিয়ে আর কিছু সুন্দর লেখা দিয়ে একটি সুন্দর আকর্ষণীয় ঈদের শুভেচ্ছা পোস্টার ডিজাইন করুন। 

এরপর এটিকে আপনার প্রোফাইলে কিংবা প্রিয়জনদের ম্যাসেজ করে পাঠিয়ে ঈদের শুভেচ্ছা জানান। চলুন জেনে নেই কিভাবে ঈদের শুভেচ্ছা পোস্টার ডিজাইন করবেন।




  • ১/ এর জন্য প্রথমের আপনার ফোনে কয়েকটি ইমেজ এডিটিং অ্যাপস থাকা লাগবে। যদি নামানো না থাকে তাহলে এখনি গুগল প্লে স্টোর থেকে নামিয়ে নিন। যেমন: PicsArt, pixel lab, inshot ইত্যাদি। আমি সাজেশন দিবো PicsArt অ্যাপ টি।
  • ২/ আমাদের দেওয়া ডিজাইন টি আপনার এডিটিং অ্যাপ এ নিয়ে নিন। 
  • ৩/ আপনার একটি সুন্দর ছবি নিয়ে নিন। এবং সেটির ব্যকগ্রাউন্ড মুছে নিন। PicsArt এর থেকেই আপনি ব্যকগ্রাউন্ড রিমুভ করে নিতে পারেন আর যদি ভালো মতো না হয় তাহলে ব্যকগ্রাউন্ড রিমুভের অনলাইন লিখে গুগুলে সার্চ দিলে অনেক ওয়েবসাইট টুলস পেয়ে যাবেন সেগুলো দিয়ে ব্যাকগ্রাউন্ড রিমুভ করে নিন।
  • ৪/ ঈদের শুভেচ্ছা পোস্টার ডিজাইন এর উপর আপনার ছবিটি সুন্দর মতো একটি জায়গায় বসিয়ে নিন। 
  • ৫/ এবার সাথে কিছু লেখা লিখে দিতে পারেন। যেমন : আমার প্রিয় শুভাকাঙ্ক্ষী বন্ধু বান্ধব সবাইকে ( আপনার নাম ) পক্ষ থেকে ঈদের আন্তরিক শুভেচ্ছা। ঈদ মোবারক ঈদ মোবারক ঈদ মোবারক। আপনি চাইলে কিছু ঈদ মোবারক শুভেচ্ছা মেসেজ ও লিখে দিতে পারেন যদি জায়গা থেকে। 
  • ৬/ খেয়াল রাখবেন যেনো বেশি হিজিবিজি না হয়ে যায় কম লিখে সুন্দর করে সাজিয়ে নিবেন। এভাবে আপনার ঈদের শুভেচ্ছা পোস্টার ডিজাইন হয়ে যাবে। এবার সেভ করে নিন। তারপর প্রিয়জনদের সাথে শেয়ার করুন। 

ঈদের শুভেচ্ছা পোস্টার ডিজাইন ভিডিও দেখুন | ঈদ উল আযহা ২০২৪

ঈদের শুভেচ্ছা পোস্টার ডিজাইন PSD, ঈদের শুভেচ্ছা পোস্টার ডিজাইন সফটওয়্যার, ঈদের শুভেচ্ছা পোস্টার ডিজাইন ছবি, ঈদের শুভেচ্ছা পোস্টার ডিজাইন PNG, ঈদের শুভেচ্ছা পোস্টার ডিজাইন PLP File আশা করি এই পোস্টে পেয়ে গেছেন।

ঈদের শুভেচ্ছা পোস্টার ডিজাইন

ঈদের শুভেচ্ছা পোস্টার ডিজাইন PLP, ঈদের শুভেচ্ছা পোস্টার ডিজাইন PDF, ঈদের শুভেচ্ছা পোস্টার ডিজাইন বিএনপি, ঈদের শুভেচ্ছা পোস্টার ডিজাইন অ্যাপ।

আমাদের শেষ কথা

প্রিয় বন্ধুরা আশা করি আপনারা জানতে পেরেছেন ঈদের শুভেচ্ছা পোস্টার ডিজাইন কিভাবে করতে হয়। আপনি আরো সুন্দর করে করতে চাইলে ক্যানভা দিয়ে করতে পারেন। 

সেটা আরো বেশি প্রফেসনাল হবে। এছাড়াও আপনার যদি ঈদের শুভেচ্ছা পোস্টার ডিজাইন এর PLP ফাইল প্রয়োজন হয় তাহলে আপনার জিমেইল অ্যাড্রেস টি কমেন্ট করে জানাবেন আমি PLP ফাইল পাঠিয়ে দিবো। 

আর PLP ফাইল আপনি মোবাইলের pixellab ফটো এডিটের অ্যাপটি দিয়েই এডিট করতে পারবেন।আজকে এই পর্যন্তই ধন্যবাদ আমাদের সাথে থাকার জন্য। আপনার মতামত এর অপেক্ষায় রইলাম। আল্লাহ হাফেজ। 
Next Post Previous Post
1 Comments
  • Anonymous
    Anonymous 9/4/24

    ঈদুল ফিতরের শুভেচ্ছা প্রিমিয়াম পোস্টার ডিজাইন Plp ফাইল দিবেন

Add Comment
comment url
Facebook Page
telegram
প্রিমিয়াম সাজেশন গ্রুপ [9 to 12]

আপনি যদি নবম শ্রেণি থেকে দ্বাদশ শ্রেণির একজন শিক্ষার্থী হয়ে থাকেন তাহলে নিচের দেওয়া গ্রুপে জয়েন করুন। এই গ্রুপে সকল প্রিমিয়াম সাজেশন এবং নোট পেয়ে যাবেন। আশা করি আপনার পরীক্ষায় অনেক উপকার হবে।

গ্রুপ : এখানে ক্লিক করুন