দিনাজপুর রেলওয়ে স্টেশন ফোন নম্বর ও যোগাযোগ এর নিয়ম বিস্তারিত | বাংলাদেশ রেলওয়ে

দিনাজপুর রেলওয়ে স্টেশন ফোন নম্বর
দিনাজপুর রেলওয়ে স্টেশন ফোন নম্বর

দিনাজপুর রেলওয়ে স্টেশন ফোন নম্বর জেনে নিন

আসসালামু আলাইকুম, আপনি কি দিনাজপুর রেলওয়ে স্টেশন ফোন নম্বর জানতে চাচ্ছেন? তাহলে আর চিন্তা নেই আপনি সঠিক জায়গায়ই এসেছেন। আজকের পোস্ট থেকে আপনি দিনাজপুর রেলওয়ে স্টেশন ফোন নম্বর জানতে পারবেন। তাহলে চলুন আর কথা না বাড়িয়ে জেনে নেওয়া যাক।

দিনাজপুর রেলওয়ে স্টেশন ফোন নম্বর দেখে নিন

অনেকেই দিনাজপুর রেলওয়ে স্টেশন ফোন নম্বর জানতে চান। দিনাজপুর রেলওয়ে স্টেশন ফোন নম্বর হলো ঃ 0531-66048 

দিনাজপুর রেলওয়ে স্টেশন ফোন নম্বর

দিনাজপুর রেলওয়ে স্টেশন ফোন নম্বর

ফোন নম্বরঃ 0531-66048

ঠিকানাঃ দিনাজপুর রেলওয়ে স্টেশন, দিনাজপুর

কল করতে এখানে ক্লিক করুন

আপনি উপরের দেওয়া ফোন নম্বরে কল করে দিনাজপুর রেলওয়ে স্টেশন এর সাথে যোগাযোগ করতে পারবেন। হ্যা, অবশ্যই অফিস টাইমে ফোন করবেন। 

উপরের নম্বরেও যদি আপনি যোগাযোগ করতে না পারেন তাহলে আপনি দিনাজপুর রেলওয়ে স্টেশন এর ফেইসবুক পেইজে মেসেজ দিতে পারেন। আপনি তাদের ফেইসবুক পেইজের মাধ্যমে যোগাযোগ করতে পারেন। 

দিনাজপুর রেলওয়ে স্টেশন ফেসবুক পেইজঃ https://www.facebook.com/DinajpurRailwayStationBD/

দিনাজপুর রেলওয়ে স্টেশন কিভাবে যাবেন দেখে নিন

আপনি যদি দিনাজপুর রেলওয়ে স্টেশনে জেতে চান তাহলে আপনাকে গুগল ম্যাপ সহযোগিতা করতে পারে। এর জন্য আপনি নিচে দেওয়া গুগল ম্যাপ টি অনুসরন করতে পারেন। আপনার লোকেশন অফ থাকলে অন করে নিন, এতে আপনি দিনাজপুর রেলওয়ে স্টেশন থেকে কত দূরে অবস্থান করছেন তা দেখতে পারবেন। 

আমাদের শেষ কথা

প্রিয় পাঠক আপনি হয়তো দিনাজপুর রেলওয়ে স্টেশন ফোন নম্বর খুঁজছিলেন, আশা করি আজকের পোস্ট থেকে আপনি দিনাজপুর রেলওয়ে স্টেশন ফোন নম্বর পেয়ে গেছেন। আমাদের ওয়েবসাইটে এরকম আরও গুরুত্বপূর্ণ তথ্য শেয়ার করা হবে, তাই আমাদের ফেইসবুক পেইজ অথবা গুগল নিউজ ফলো দিয়ে রাখুন। আজ আর নয়। আজকের পোস্টের টপিকের উপর কোন প্রশ্ন থাকলে অবশ্যই কমেন্ট করে জানাবেন, ধন্যবাদ।
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url
Facebook Page
telegram
প্রিমিয়াম সাজেশন গ্রুপ [9 to 12]

আপনি যদি নবম শ্রেণি থেকে দ্বাদশ শ্রেণির একজন শিক্ষার্থী হয়ে থাকেন তাহলে নিচের দেওয়া গ্রুপে জয়েন করুন। এই গ্রুপে সকল প্রিমিয়াম সাজেশন এবং নোট পেয়ে যাবেন। আশা করি আপনার পরীক্ষায় অনেক উপকার হবে।

গ্রুপ : এখানে ক্লিক করুন