পার্বতীপুর রেলওয়ে স্টেশন ফোন নম্বর ও যোগাযোগ করার নিয়ম | Railway Helpline Number

পার্বতীপুর রেলওয়ে স্টেশন ফোন নম্বর ও যোগাযোগ করার নিয়ম
পার্বতীপুর রেলওয়ে স্টেশন ফোন নম্বর ও যোগাযোগ করার নিয়ম
পার্বতীপুর রেলওয়ে স্টেশন ফোন নম্বরঃ আসসালামু আলাইকুম, প্রিয় পাঠক আপনি কি পার্বতীপুর রেলওয়ে স্টেশনের ফোন নম্বর খুঁজছেন? তাহলে আপনি সঠিক জায়গায়ই এসেছেন। আজকের ইনফো পোস্টে আমরা জানাবো পার্বতীপুর রেলওয়ে স্টেশনের ফোন নম্বর কি। তার আগে বলে নেই আমাদের ওয়েবসাইট থেকে আপনি অনেক তথ্যবহুল পোস্ট পাবেন আর আগামিতে হয়তো আপনার প্রয়োজনীয় পোস্ট টি ও পেয়ে যেতে পারেন এখানে তাই আমাদের গুগল নিউজ টি ফলো দিয়ে রাখতে পারেন এখনি। আর এখন চলুন জেনে নেই পার্বতীপুর রেলওয়ে স্টেশন ফোন নম্বর কি।

পার্বতীপুর রেলওয়ে স্টেশন ফোন নম্বর কি জেনে নেই

পার্বতীপুর রেলওয়ে স্টেশন হলো বাংলাদেশের রংপুর বিভাগের দিনাজপুর জেলার পার্বতীপুর উপজেলা শহরে অবস্থিত একটি রেলওয়ে স্টেশন। পার্বতীপুর রেলওয়ে ফোন নাম্বার বা পার্বতীপুর রেলওয়ে হেল্পলাইন নাম্বার হলো কাস্টমার সেবা প্রদানকারী নাম্বার অর্থাৎ যেই নাম্বার থেকে যাত্রীরা তাদের প্রয়োজনীয় সকল সেবা পাবে। 

পার্বতীপুরের রেলওয়ে হেল্পলাইন নাম্বার টি হলোঃ ০১৬৪৩৫৭৮৯**, এই নাম্বারটি পার্বতীপুর রেলওয়ের ফোন নাম্বার। আপনি এই নাম্বারে ফোন দিয়েই পার্বতীপুর রেলওয়ে থেকে সকল সেবা নিতে পারবেন। 
রেলওয়ে হেল্পলাইন নাম্বার | পার্বতীপুর রেলওয়ে ফোন নাম্বার ২০২৩

রেলওয়ে হেল্পলাইন নাম্বার | পার্বতীপুর রেলওয়ে ফোন নাম্বার ২০২৩

ফোন নম্বরঃ কামিং সুন

ঠিকানাঃ পার্বতীপুর, রংপুর, বাংলাদেশ


তবে এই নাম্বারে ফোন দেওয়ার সময় হল অফিস টাইম, অফিস টাইম এর বাইরে ফোন দিলে সেবা পাবেন না। অফিস টাইমের মধ্যে ফোন দিয়ে সকল সেবা নিতে পারবেন।


পার্বতীপুর রেলওয়ে স্টেশন নাম্বার থেকে আপনি যে যে সেবা নিতে পারবেন দেখে নিন

প্রিয় পাঠক, আপনারা পার্বতীপুর রেলওয়ের স্টেশন ফোন নাম্বার থেকে যে যে টেলিসেবা পাবেন নিচে সেগুলো দেওয়া হলঃ
  • ট্রেনের সময়সূচী: পার্বতীপুর রেলওয়ে স্টেশন ফোন নাম্বারে কল করে যাত্রীরা যেকোনও ট্রেনের সময়সূচী সম্পর্কে তথ্য পেতে পারেন।
  • টিকেট বুকিং: পার্বতীপুর রেলওয়ে স্টেশন ফোন নাম্বারে কল করে যাত্রীরা যেকোনও ট্রেনের টিকেট বুক করতে পারেন।
  • ট্রেনের অবস্থান: পার্বতীপুর রেলওয়ে স্টেশন ফোন নাম্বারে কল করে যাত্রীরা যেকোনও ট্রেনের অবস্থান সম্পর্কে তথ্য পেতে পারেন।
  • ট্রেনের রিটার্ন টিকেট বুকিং: পার্বতীপুর রেলওয়ে স্টেশন ফোন নাম্বারে কল করে যাত্রীরা যেকোনও ট্রেনের রিটার্ন টিকেট বুক করতে পারেন।
  • ট্রেনের রিফান্ড: পার্বতীপুর রেলওয়ে স্টেশন ফোন নাম্বারে কল করে যাত্রীরা যেকোনও ট্রেনের রিফান্ড পেতে পারেন।
  • ট্রেনের খাবার ও পানীয় অর্ডার: পার্বতীপুর রেলওয়ে স্টেশন ফোন নাম্বারে কল করে যাত্রীরা যেকোনও ট্রেনের খাবার ও পানীয় অর্ডার করতে পারেন।
  • ট্রেনের লস অ্যান্ড ফাইন্ড: পার্বতীপুর রেলওয়ে স্টেশন ফোন নাম্বারে কল করে যাত্রীরা ট্রেনে হারিয়ে যাওয়া জিনিসপত্র খুঁজে পেতে পারেন।
  • ট্রেনের দুর্ঘটনা বা বিলম্বের খবর: পার্বতীপুর রেলওয়ে স্টেশন ফোন নাম্বারে কল করে যাত্রীরা ট্রেনের দুর্ঘটনা বা বিলম্বের খবর পেতে পারেন।
  • ট্রেনের অভিযোগ: পার্বতীপুর রেলওয়ে স্টেশন ফোন নাম্বারে কল করে যাত্রীরা ট্রেনের বিরুদ্ধে অভিযোগ করতে পারেন।
পার্বতীপুর রেলওয়ে ফোন নাম্বার এর মাধ্যমে উপরোক্ত সেবা গুলো সহজেই পেয়ে যাবেন। আবারো স্মরণ করিয়ে দিচ্ছি পার্বতীপুর রেলওয়ে স্টেশন ফোন হেল্পলাইন নাম্বারটি হল ০১৬৪৩৫৭৮৯**, এটি পার্বতীপুর রেলওয়ে হেল্পলাইন এর বিটিসিএল ফোন নাম্বার। এই নাম্বারে আপনি আপনার প্রয়োজনীয় সকল রেল সেবা পাবেন। 

পার্বতীপুর রেলওয়ে স্টেশন ফোন নাম্বার হলো একটি গুরুত্বপূর্ণ নাম্বার যা রেলওয়ে যাত্রীদের জন্য বিভিন্ন ধরনের সেবা প্রদান করে থাকে। এই নাম্বারে কল করে যাত্রীরা ট্রেনের সময়সূচী, টিকেট বুকিং, ট্রেনের অবস্থান, ট্রেনের রিটার্ন টিকেট বুকিং, ট্রেনের রিফান্ড, ট্রেনের খাবার ও পানীয় অর্ডার, ট্রেনের লস অ্যান্ড ফাইন্ড, ট্রেনের দুর্ঘটনা বা বিলম্বের খবর, ট্রেনের অভিযোগ ইত্যাদি সম্পর্কে তথ্য পেতে পারে। তাই এই নম্বরটি আমাদের সংরক্ষন করে রাখা উচিত, কারন কখন প্রয়োজনে লাগে বলা তো আর যায় না।

পার্বতীপুর রেলওয়ে স্টেশন কোথায় কিভাবে যাবেন দেখে নিন

উপরে আমরা পার্বতীপুর রেলওয়ে স্টেশন ফোন নম্বর পেলাম, আমরা সেই নম্বরে যোগাযোগ করে পার্বতীপুর রেলওয়ে স্টেশন কোথায় তা জেনে নিতে পারবো। আবার আপনার যদি গুগল ম্যাপ থাকে তাহলে ম্যাপ এর সাহায্য নিয়েও আমরা পার্বতীপুর রেলওয়ে স্টেশন যেতে পারবো। নিচে ম্যাপ লোকেশন দেওয়া হল। আপনার ফোনের সেটিং থেকে লোকেশন অপশনটি অন করে দিন তাহলে আপনার লাইভ লোকেশন দেখতে পারবেন এবং আপনার পার্বতীপুর রেলওয়ে স্টেশন খুজে পাওয়া সহজ হবে।  



আমাদের শেষ কথা

প্রিয় পাঠক আশা করি আপনি পার্বতীপুর রেলওয়ে স্টেশন এর ফোন নম্বরটি এই পোস্ট থেকে জানতে পেরেছেন। এই নম্বরে ফোন দিয়ে আপনি যশোর রেলওয়ে স্টেশন এর সঙ্গে যোগাযোগ করতে পারবেন। আজকের পোস্ট টি যদি আপনার কাছে উপকারি মনে হয় তাহলে আমাদের পোস্টটি আপনার ফেসবুকে শেয়ার করে দিবেন। 

আমাদের ওয়েবসাইটে এইরকম প্রয়োজনীয় তথ্য শেয়ার করা হয় তাই নিয়মিত আমাদের এই ওয়েবসাইটটি ভিজিট করে আপডেট উপভোগ করতে পারেন। আজকের পোস্ট সম্পর্কে কোন মতামত বা প্রশ্ন থাকলে কমেন্ট করে জানাতে পারেন। 

আশা করি আজকের এই গুরুত্বপূর্ণ পোস্টটি আপনার উপকারে আসবে। এই নিবন্ধে আপনি রেলওয়ে হেল্পলাইন নাম্বার সম্পর্কে জানতে পারলেন। আমাদের আজকের পোস্টটি সম্পর্কে কোন মন্তব্য থাকলে অবশ্যই কমেন্ট করে জানাবেন, ধন্যবাদ।

আর এই গুরুত্বপূর্ণ পোস্টটি আপনার ফেইসবুক পেইজে শেয়ার করে অন্যদের জানার সুযোগ করে দিবেন।
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url
Facebook Page
telegram
প্রিমিয়াম সাজেশন গ্রুপ [9 to 12]

আপনি যদি নবম শ্রেণি থেকে দ্বাদশ শ্রেণির একজন শিক্ষার্থী হয়ে থাকেন তাহলে নিচের দেওয়া গ্রুপে জয়েন করুন। এই গ্রুপে সকল প্রিমিয়াম সাজেশন এবং নোট পেয়ে যাবেন। আশা করি আপনার পরীক্ষায় অনেক উপকার হবে।

গ্রুপ : এখানে ক্লিক করুন