অনার্স ২য় বর্ষের পরীক্ষার রুটিন ২০২৪ (পিডিএফ সহ) | সংশোধিত সময়সূচি

অনার্স ২য় বর্ষের পরীক্ষার রুটিন ২০২৪

আসসালামু আলাইকুম প্রিয় পাঠক, আশা করি ভাল আছেন। আপনি কি জানেন অনার্স দ্বিতীয় বর্ষের পরীক্ষার রুটিন ২০২৪ প্রকাশিত হয়ে গেছে। আপনি কি অনার্স ২য় বর্ষের পরীক্ষার রুটিন ২০২৪ দেখতে চান কিংবা পিডিএফ রুটিন ডাউনলোড করতে চান? 

তাহলে একদম সঠিক জায়গায় এসেছেন। আজকের আর্টিকেলে আমরা অনার্স দ্বিতীয় বর্ষের পরীক্ষার রুটিন ২০২৪ শেয়ার করে দিয়েছি।

অনার্স ২য় বর্ষের পরীক্ষার রুটিন ২০২৪ সংশোধন করা হয়েছে

হ্যা, জাতীয় বিশ্ববিদ্যালয় হতে পূর্বে যে পরীক্ষার রুটিনটি দিয়েছিল সেটি পুনরায় সংশোধন করে আবার আপডেট করা হয়েছে। আজকের আর্টিকেলে আপনারা সংশোধিত অনার্স দ্বিতীয় বর্ষের পরীক্ষার রুটিনটি পেয়ে যাবেন। স্নাতক দ্বিতীয় বর্ষের পরীক্ষা ২০২৪ শুরু হবে ১১/০১/২০২৪ তারিখে।

অনার্স ২য় বর্ষের পরীক্ষার রুটিন ২০২৪ দেখুন এখানে

নিচের রুটিনটি জাতীয় বিশ্ববিদ্যালয়ের অফিশিয়াল ওয়েবসাইট থেকে প্রকাশিত হয়েছে। আপনারা যদি চান তাহলে অফিসিয়াল ওয়েবসাইট (https://www.nu.ac.bd/) থেকেও অনার্স ২য় বর্ষের পরীক্ষার রুটিন ২০২৪ ডাউনলোড করে নিতে পারবেন।

অনার্স ২য় বর্ষের পরীক্ষার রুটিন 2024

অনার্স ২য় বর্ষের পরীক্ষার রুটিন ২০২৪ পিডিএফ ডাউনলোড করুন

নিচের ডাউনলোড বাটনে ক্লিক করে আপনারা সরাসরি গুগল ড্রাইভ থেকে অনার্স ২য় বর্ষের পরীক্ষার রুটিন ২০২৪ পিডিএফ আকারে ডাউনলোড করে সংরক্ষণ করতে পারবেন।

File Nameঅনার্স ২য় বর্ষের পরীক্ষার রুটিন ২০২৪ PDF
Classঅনার্স ২য় বর্ষ
Last Update2024
Free downloadDownload


আমাদের সর্বশেষ কথা

প্রিয় পাঠক, আশা করি টেপলাইভ ডট কমের আজকের আর্টিকেলটি আপনার উপকারে এসেছে। আজকের নিবন্ধে আমরা অনার্স ২য় বর্ষের পরীক্ষার রুটিন ২০২৪ সম্পর্কে জানতে পেরেছি। তাই আশা করব আজকের এই সুন্দর আর্টিকেলটি আপনি আপনার পরিচিতজনদের সঙ্গে শেয়ার করবেন, নিয়মিত আপডেট পোস্ট পেতে আমাদের ওয়েবসাইট ভিজিট করতে ভুলবেন না। খোদা হাফেজ।
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url
Facebook Page
telegram
প্রিমিয়াম সাজেশন গ্রুপ [9 to 12]

আপনি যদি নবম শ্রেণি থেকে দ্বাদশ শ্রেণির একজন শিক্ষার্থী হয়ে থাকেন তাহলে নিচের দেওয়া গ্রুপে জয়েন করুন। এই গ্রুপে সকল প্রিমিয়াম সাজেশন এবং নোট পেয়ে যাবেন। আশা করি আপনার পরীক্ষায় অনেক উপকার হবে।

গ্রুপ : এখানে ক্লিক করুন