Teplive ওয়েবসাইট থেকে কিভাবে যেকোনো ফাইল ডাউনলোড করবেন দেখে নিন

ফাইল ডাউনলোড
ওয়েবসাইট থেকে ফাইল ডাউনলোড

আসসালামু আলাইকুম, প্রিয় টেপলাইভ এর দর্শক আশা করি আপনি সুস্থ আছেন, ভালো আছেন। আপনি যদি নোটিফিকেশন থেকে এই পোস্টে আসেন তাহলে এই পোস্ট টি পড়া শেষে আবার ব্যাক বাটনে ক্লিক করে যেখান থেকে আসছিলেন সেখানে আবার যেতে পারবেন। 

আমরা আপনাদের কে বিভিন্নভাবে সেবা দিয়ে যাচ্ছি গত কয়েক বছর ধরে। আপনাদের উপকার এবং আমাদের উপকার সবার উপকারে আসে আমরা এমন কাজ ই করে আসছি। 

অনেকেই প্রশ্ন করেছেন স্যার, কিভাবে ডাউনলোড করবো এটা নিয়ে একটা পোস্ট লিখলে ভালো হয়। তাই আজকের এই পোস্টে আমি দেখিয়ে দিয়েছি আমাদের সাইট থেকে যেকোনো ফাইল কিভাবে ডাউনলোড করা যায়। আশা করি মনোযোগ সহকারে পোস্ট টি পড়বেন।

প্রিয় পাঠক, আমরা আপনাদের কে দীর্ঘমেয়াদী সেবা দিতে আমরা স্পুন্সর অ্যাড দেই আপনারা এতে বিরক্ত হবেন না দয়া করে। আপনাদের সহযোগিতা পেলে আমরা আরও উন্নতি করতে পারবো। তাই আমাদের প্রতি সহানুভব হবেন আশা করবো।

ধাপে ধাপে দেখুন একদম শুরু থেকে 

ধাপ ০১ঃ ধরুন আপনি, নিচের ছবিতে দেওয়া পোস্টের মধ্যে আছেন এবং আপনি এখন উচ্চমাধ্যমিক শ্রেণির কৃষি শিক্ষা বইটি ডাউনলোড করতে চাচ্ছেন, তাহলে আপনি প্রথমে পোস্ট টির মধ্যে এরকম ডাউনলোড লেখা দেখতে পারেন এরকম বাটনে ক্লিক করবেন না। এগুলো অ্যাড এখানে আপনার কৃষি শিক্ষা বা কাঙ্খিত ফাইল টি নেই। 

ধাপ ০১

ধাপ ০২ঃ এখন একটু নিচের দিকে স্ক্রল করলে নিচের ছবির মতো একটি ডাউনলোড বাটন যুক্ত ছক/টেবিল দেখতে পাবেন। সেই বাটনে ক্লিক করুন। 

ধাপ ২


ধাপ ০৩ঃ আগের ছবির ঐ বাটনে ক্লিক করলে নিচের ছবির মতো একটি লোডিং বাটন দেখতে পারবেন। যদি না দেখা যায় তাহলে একটু উপরে নিচে স্ক্রল করলেই দেখতে পারবেন। এরপর ১০০% হওয়া অব্দি অপেক্ষা করুন। 

ধাপ ৩


ধাপ ০৪ঃ ১০০% লোড হয়ে গেলেই এমন একটি Get Link লেখা বাটন দেখতে পারবেন এই বাটনে ক্লিক করুন। ছবিতে দেখুন। 

ধাপ ৪


ধাপ ০৫ঃ ক্লিক করার পরেই অটোমেটিক নিচে চলে আসবেন এবং আরেকটি "Go to Link" লেখা বাটন দেখতে পারবেন। যদি না দেখা যায় তাহলে একটু উপরে নিচে স্ক্রল করলেই দেখতে পারবেন। 

ধাপ ৫


ধাপ ০৬ঃ এবার এই বাটনে ক্লিক করলেই আপনি আপনার কাঙ্খিত ফাইল টি পেয়ে যাবেন। উপরে দেখানো নিয়ম এর বাইরে কোথাও ক্লিক করলে হয়তো আপনি আপনার ফাইল টি পাবেন না। 

ধাপ ৬
ধন্যবাদ, আশা করছি আপনি এখন থেকে এই ওয়েবসাইট এর সকল ফাইল সহজে ৩ স্টেপ এর মাদ্ধমেই ডাউনলোড করতে পারবেন। 

এর বাইরে কিছু করবেন না। আর ফুল স্ক্রিন জুরে অ্যাড আসলে ক্লোজ বাটন ক্লিক করে কেটে দিবেন। ক্লোজ বাটন অবশ্যই থাকবে একটু খুজে নিবেন। আমাদের সাপোর্ট করবেন আশা করি। আমরাও দিন দিন আমাদের সেবার মান বৃদ্ধি করার চেষ্টা করছি। 

আমাদের কে কোন মন্তব্য বা পরামর্শ অথবা যেকোনো প্রয়োজনে যোগাযোগ করতে আমাদের মেইল করতে পারেন। সেক্ষেত্রে আমাদের যোগাযোগ করুন পেইজে যেতে পারেন। আজ এই পর্যন্তই, আল্লাহ হাফেজ।
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url
Facebook Page
telegram
প্রিমিয়াম সাজেশন গ্রুপ [9 to 12]

আপনি যদি নবম শ্রেণি থেকে দ্বাদশ শ্রেণির একজন শিক্ষার্থী হয়ে থাকেন তাহলে নিচের দেওয়া গ্রুপে জয়েন করুন। এই গ্রুপে সকল প্রিমিয়াম সাজেশন এবং নোট পেয়ে যাবেন। আশা করি আপনার পরীক্ষায় অনেক উপকার হবে।

গ্রুপ : এখানে ক্লিক করুন