ডিগ্রী ১ম বর্ষের পরীক্ষার রুটিন ২০২৪ (সংশোধিত রুটিন পিডিএফ)


আসসালামু আলাইকুম প্রিয় শিক্ষার্থী বন্ধুর, আশা করি ভালো আছেন। আপনারা যারা ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স পড়াশোনা করছেন তাদের ১ম বর্ষের পরীক্ষা অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামী ২২ ফেব্রুয়ারি ২০২৪ তারিখে।

অনেকেই গুগলে ডিগ্রী ১ম বর্ষের পরীক্ষার রুটিন ২০২৪ খুঁজে থাকে। আজকের আর্টিকেলে আমরা ২০২৪ সালের ডিগ্রি ১ম বর্ষের পরীক্ষার রুটিন এবং বিস্তারিত আলোচনা করেছি আপনাদের সঙ্গে। আশা করবো সম্পূর্ন পোস্ট টি মনোযোগ সহকারে দেখবেন।

ডিগ্রী ১ম বর্ষের পরীক্ষার রুটিন ২০২৪ পিডিএফ ডাউনলোড

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অফিসিয়াল ওয়েবসাইটে ডিগ্রী ১ম বর্ষের পরীক্ষার রুটিন ২০২৪ প্রকাশিত হয়েছে। নিচে রুটিন টি দেওয়া হলো। 

এবং আপনারা চাইলে নিচের দেওয়া পিডিএফ ডাউনলোড বাটনে ক্লিক করে পিডিএফ টি ডাউনলোড করে নিতে পারবেন। NU (National University) Degree 1st Year Exam Routine 2024




File Nameডিগ্রী ১ম বর্ষের পরীক্ষার রুটিন ২০২৪ PDF
Classডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স
Last Update2024
Free downloadDownload


পরিশেষে আমাদের কথা

প্রিয় পাঠক ও শিক্ষার্থী বন্ধুরা, টেপলাইভ এর আজকের আর্টিকেল থেকে আপনারা ডিগ্রী ১ম বর্ষের পরীক্ষার রুটিন ২০২৪ জানতে পেরেছেন এবং রুটিন ডাউনলোড করতে পেরেছেন। 

এই গুরুত্বপূর্ন পোস্ট টি আপনার ফেসবুক ওয়ালে শেয়ার করে দিতে পারেন। আজকের আর্টিকেল সম্পর্কে কোনো মন্তব্য থাকলে কমেন্টে জানাবেন। আল্লাহ্ হাফেজ।
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url
Facebook Page
telegram
প্রিমিয়াম সাজেশন গ্রুপ [9 to 12]

আপনি যদি নবম শ্রেণি থেকে দ্বাদশ শ্রেণির একজন শিক্ষার্থী হয়ে থাকেন তাহলে নিচের দেওয়া গ্রুপে জয়েন করুন। এই গ্রুপে সকল প্রিমিয়াম সাজেশন এবং নোট পেয়ে যাবেন। আশা করি আপনার পরীক্ষায় অনেক উপকার হবে।

গ্রুপ : এখানে ক্লিক করুন