রিলিজ স্লিপের রেজাল্ট ২০২৪ (১ম,২য়,৩য়) | রিলিজ স্লিপের রেজাল্ট কিভাবে দেখবো (রেজাল্ট প্রকাশিত)

রিলিজ স্লিপের রেজাল্ট ২০২৪

আসসালামু আলাইকুম প্রিয় পাঠক আশা করি ভালো আছেন, আজ ১১ ই জুন ২০২৪ তারিখ বেলা ৪ ঘটিকায় জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ১ম বর্ষ ভর্তি পরীক্ষার রিলিজ স্লিপের ফলাফল প্রকাশিত হবে। 

অনেক শিক্ষার্থী জানতে চেয়েছেন রিলিজ স্লিপের রেজাল্ট কিভাবে দেখতে হয়। আর তাই আজকের পোস্টে আমরা সেই বিষয়ে আপনাদেরকে জানিয়েছি। তাহলে চলুন আর কথা না বাড়িয়ে শুরু করা যাক।

রিলিজ স্লিপের রেজাল্ট ২০২৪ কিভাবে দেখবেন জেনে নিন

প্রিয় শিক্ষার্থী, ইতিমধ্যেই আপনাদের রিলিজ স্লিপের রেজাল্ট প্রকাশিত হয়েছে। আপনারা সহজেই আপনাদের রেজাল্ট দেখে নিতে পারবেন। এসএমএস এর মাধ্যমেও আপনারা রিলিজ স্লিপের রেজাল্ট দেখতে পারবনে। 

তবে আপনারা ওয়েবসাইট থেকে রেজাল্ট তা দেখে নিলেই হয়। ওয়েবসাইটে রেজাল্ট প্রকাশিত হবে একটু দেরিতে। রাতের দিকে চেক করে দেখতে পারেন। নিচের দেওয়া লিঙ্কে ক্লিক করে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে আপনার আইডি ও পিন নাম্বার দিয়ে রেজাল্ট চেক করে নিন।


এসএমএস এর মাধ্যমে রেজাল্ট চেক

প্রথমে আপনার ফোনের এসএমএস এর অপসনে যান তারপর 16222 এই নাম্বারে মেসেজ পাঠাবেন nu<space>athn<space>roll number এটা লিখে। তাহলে ফিরতি এসএমএস এ আপনার রেজাল্ট দেখতে পারবেন।

১ম রিলিজ স্লিপের রেজাল্ট প্রকাশ ও ভর্তি নিয়ে বিস্তারিত নোটিশ দেখুন

জাতীয় বিশ্ববিদ্যালয়ের থেকে অফিশিয়াল বিজ্ঞপ্তি বা নোটিশ দেওয়া হয়েছে এখানে ভর্তি সম্পর্কে বিস্তারিত দেওয়া আছে। 


আশা করি আজকের পোস্ট থেকে আপনারা রিলিজ স্লিপের রেজাল্ট ২০২৪ দেখার নিয়ম জানতে পেরেছেন। আজকের পোস্ট সম্পর্কিত কোন প্রশ্ন থাকলে অবশ্যই জানাবেন। আর নিয়মিত আপডেট পেতে আমাদের ফেসবুক পেইজ ও ওয়েবসাইট ভিজিট করুন। আল্লাহ্‌ হাফেজ।

ট্যাগঃ ১ম রিলিজ স্লিপের রেজাল্ট ২০২৪, অনার্স ১ম রিলিজ স্লিপের রেজাল্ট ২০২৩, রিলিজ স্লিপ রেজাল্ট ২০২৪, রিলিজ স্লিপ রেজাল্ট ২০২৩, মাস্টার্স রিলিজ স্লিপের রেজাল্ট, ১ম রিলিজ স্লিপের আবেদন ২০২৪, ডিগ্রি রিলিজ স্লিপের রেজাল্ট, ১ম রিলিজ স্লিপ কবে ২০২৪
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url
Facebook Page
telegram
প্রিমিয়াম সাজেশন গ্রুপ [9 to 12]

আপনি যদি নবম শ্রেণি থেকে দ্বাদশ শ্রেণির একজন শিক্ষার্থী হয়ে থাকেন তাহলে নিচের দেওয়া গ্রুপে জয়েন করুন। এই গ্রুপে সকল প্রিমিয়াম সাজেশন এবং নোট পেয়ে যাবেন। আশা করি আপনার পরীক্ষায় অনেক উপকার হবে।

গ্রুপ : এখানে ক্লিক করুন